শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৫২
শিরোনামঃ
Logo রাজবাড়ীতে পাঁচদিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্র,থানায় জিডি Logo ছেলের খারাপ আচরণ সহ্য না করতে পেরে মায়ের আত্মহত্যা Logo সিলেটের কৈলাসটিলার ৮ নম্বর অনুসন্ধান কূপে গ্যাসের সন্ধান Logo এনএসআই কর্মরত বলে পরিচয়,২ প্রতারক আটক Logo ২৫৬৮ তম পবিত্র বুদ্ধ পূর্ণিমা এবং সংখ্যালঘু সচেতনতা কর্মসূচী পালন করলেন Logo সাতক্ষীরার বিখ্যাত হিমসাগর আম বাজারে Logo মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু Logo আমরা যুদ্ধ করে বিজয় অর্জন করে দেশ স্বাধীন করেছি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা Logo মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ‘আত্মহত্যা’,যুবকের মরদেহ উদ্ধার Logo কলকাতা ধর্মতলা চত্বরে, এক ঘন্টার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত,

মেয়র আইভীকে সমবেদনা জানিয়ে শামীম ওসমান বলেন, এতিম হওয়া যে কত কষ্টের! সেটা আমি বুঝি।

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ২৭, ২০২১, ৭:৫৮ অপরাহ্ণ
  • ২৫১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  
নগর সংবাদ।।নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র ডা: সেলিনা হায়াৎ আইভীর মা মমতাজ বেগমের মৃত্যুতে সমবেদনা জানাতে মেয়রের বাড়িতে গেছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য এ কে এম শামীম ওসমান। মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে দেওভোগে আইভীর বাসভবন চুনকা কুটিরে যান শামীম ওসমান। এসময় এক আবেগঘন পরিবেশের সৃষ্ট হয়। শামীম ওসমান এসময় আইভীর পাশে বসে তাকে সান্ত্বনা দেন। এবং মরহুমা মমতাজ বেগমের স্মৃতিচারণ করেন। এসময় শামীম ওসমান বলেন, সবাইকে একদিন চলে যেতে হবে। আমি চাচির (মমতাজ বেগম) জন্য দোয়া করি। মানুষ চিরদিন বেঁচে থাকে না। আমাদের উচিত সবাই সবার জন্য দোয়া করা।

শামীম ওসমান আরো বলেন, আমি ‘৯৬ সালে যখন এমপি হই। তখনে এই চুনকা সড়ক করে দিই। ওই সময় আমি এলে চাচি (মমতাজ বেগম) আমাকে নিজ হাতে খাওয়াতেন। এর আগে মরহুমা মমতাজ বেগমের কবরে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন শামীম ওসমান। এসময় দোয়া-দরুদ পাঠ এবং মোনাজাতে শরিক হন। মমতাজ বেগমের মৃত্যুর তৃতীয় দিন মঙ্গলবার বিকেলে মাসদাইর কবরস্থানে যান ওসমান পরিবারের অন্যতম সদস্য শামিম ওসমান। কষ্টসিক্ত চোখে প্রিয় চাচীর কবরের পাশে দাঁড়িয়ে থাকেন কিছু সময়।

এ সময় ছাত্রলীগ, যুবলীগের ও আওয়ামী লীগের নেতাকর্মী ও সমর্থকরাও কাঁদেন নীরবে। মাসদাইর কবরস্থানে সাংবাদিকদের শামীম ওসমান বলেন, পৌর পিতা চুনকার সহধর্মীনি আমার মায়ের মতোই। একজন মা যেভাবে স্নেহ করেন, ভালোবাসা দেন, সেই ভাবেই তিনি ভালোবাসা দিয়েছেন। আমার জানামতে, উনি আল্লাহওয়ালা মানুষ ছিলেন। একজন সন্তান হিসেবে, আমি আমার মায়ের জন্য যেভাবে দোয়া করি, একই ভাবে উনার জন্যও দোয়া করেছি। দোয়া করি আল্লাহর কাছে, আল্লাহ যাতে উনাকে বেহেশত নসিব করেন। উনার কবরের আজাব মাফ করে দেন। এ সময় শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে শামীম ওসমান বলেন, যে বয়সেই হোক না কেন, এতিম হওয়া যে কত কষ্টের সেটা আমি জানি। কারণ আমি নিজেও একজন এতিম। তাই আমি দোয়া করি, আল্লাহ যেন তাদেরকে কষ্ট সহ্য করার ক্ষমতা দেন।

শামীম ওসমানের সাথে ছিলেন নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মো: শহীদ বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মীর সোহেল আলী, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন সাজনু, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও বর্তমান যুবলীগ নেতা এহসানুল হক নিপু প্রমুখ।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell