শুক্রবার ১৮ই অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:১৭
শিরোনামঃ
Logo সিদ্ধিরগঞ্জে ভাড়াটিয়ার ঘর থেকে স্বামী-স্ত্রীর মরদেহ উদ্ধার Logo ফেসবুক আইডি হ্যাক করে ভয় দেখিয়ে ব্ল্যাকমেইলিং হ্যাকারকে গ্রেফতার Logo নিখোঁজ নবম শ্রেণির মাদরাসাছাত্র কে ফেরত পেতে সংবাদ সম্মেলন Logo বাংলাদেশ জলসীমায় অনুপ্রবেশ করে মাছ শিকারের অপরাধে ভারতীয় জেলেকে আটক Logo গিটার জাদুকর আইয়ুব বাচ্চু নেই ৬ বছর হয়ে গেল Logo কলকাতায়,ওয়েস্ট বেঙ্গল জুনিয়র ডাক্তার ফোরাম এর উদ্যোগে , গণসাক্ষর কর্মসূচী Logo রাজধানীতে শিয়া মসজিদ কাঁচাবাজার মার্কেট দখলকে কেন্দ্র করে গুলির ঘটনা-সভাপতি ও ছোট ভাইকে গুলি,বাজারের ব্যবসায়ী ও স্থানীয়দের মধ্যে আতঙ্ক Logo বর্বরতার সামিল,,নোয়াখালীতে মেয়েকে ধর্ষণের চেষ্টার প্রতিবাদ করায়-মা নারীকে গাছে বেঁধে নির্যাতন,শিকলে বেঁধে বেদম মারধরসহ বিবস্ত্র করে ভিডিও ধারণ Logo অভিযান চালিয়ে মহানন্দা এক্সপ্রেস থেকে প্রায় ২ কোটি টাকা মূল্যের ৩০০ গ্রাম সাপের বিষ জব্দ Logo নিউইয়র্কে বাপার জমকালো অনুষ্ঠানে সম্প্রীতির জয়গান

ময়মনসিংহে নারী ফুটবলার ধর্ষণচেষ্টার মামলার তদন্ত কর্মকর্তার অসৌজন্যমূলক আচরণে প্রত‍্যাহার

nagarsangbad24
  • প্রকাশিত: এপ্রিল, ৩০, ২০২২, ৮:৫৬ পূর্বাহ্ণ
  • ১৫৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

ময়মনসিংহে নারী ফুটবলার ধর্ষণচেষ্টার মামলার তদন্ত কর্মকর্তার অসৌজন্যমূলক আচরণে প্রত‍্যাহার

 ময়মনসিংহের নান্দাইলে নারী ফুটবলার ধর্ষণচেষ্টার মামলার তদন্ত কর্মকর্তা এসআই জাহিদ হাসানকে প্রত্যাহার করে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে।  শুক্রবার (২৯ এপ্রিল) দুপুরে নান্দাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মিজানুর রহমান আকন্দ এ তথ্য নিশ্চিত করেছেন।

গৌরীপুর সার্কেল এএসপি মোস্তাফিজুর রহমান বলেন, কিশোর ফুটবলারকে ধর্ষণচেষ্টা মামলার তদন্ত কর্মকর্তা এসআই জাহিদ হাসানকে পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। তবে তাকে প্রত‍্যাহার করা হয়েছে বলা যাবে না।

মূলত ঘটনার বিষয়ে জানতে ওই তদন্ত কর্মকর্তাকে জিজ্ঞাসাবাদের জন্য পুলিশ লাইনে সরিয়ে নেওয়া হয়েছে। এর বাইরে আর কোনো কারণ আছে বলে আমার জানা নেই।

জানা যায়, গত ২২ এপ্রিল দুপুরে নান্দাইল সরকারি শহীদ স্মৃতি আদর্শ ডিগ্রি কলেজের পেছনে ওই কিশোরী ফুটবলারকে ধর্ষণ করে উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ওয়াহিদুল আলম ফয়সাল ফকির।

এ ঘটনার একদিন পর গত ২৩ ফেব্রুয়ারি ভিকটিম নিজে বাদী হয়ে ওয়াহিদুল আলম ফয়সাল ফকির ও তার দুই সহযোগীকে অভিযুক্ত করে থানায় ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

এরপর ২৫ এপ্রিল নান্দাইল থানার ওসি ‘ধর্ষণচেষ্টা’ মামলা রুজু করলে গ্রেফতার হয় আসামি ফয়সাল ফকির।

সর্বশেষ গত ২৮ এপ্রিল আসামি ওয়াহিদুল আলম ফয়সাল ফকিরের দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

একই দিনে ভিকটিম কিশোরী ঘটনাটি ‘ধর্ষণ’ নাকি ‘ধর্ষণচেষ্টা’, তা নিশ্চিত করতে ফরেনসিক পরীক্ষা ও জবানবন্দি নেওয়া হয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১৩
১৫১৬১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell