শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৯:২৮
শিরোনামঃ
Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত

রাজধানীতে বিআরটিসি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে জেলা পুলিশ সুপার কার্যালয়ের কর্মকর্তা

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ৩, ২০২২, ৯:২৮ অপরাহ্ণ
  • ১৫৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।রাজধানীতে বিআরটিসি বাসে অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন মো. শফিকুল ইসলাম (৫২) নামে এক ব্যক্তি। তিনি গাজীপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে কর্মরত রয়েছেন।

বুধবার (৩ আগস্ট) বেলা আড়াইটার দিকে ফার্মগেট ও কারওয়ান বাজারের মাঝামাঝি এলাকায় বাস থেকে তাকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

তাকে উদ্ধারকারী সাইফুল ইসলাম বলেন, দুপুরে পুলিশ কর্মকর্তা শফিকুল ইসলামের (পরিদর্শক) ফোন থেকে কল করে জানানো হলে তাকে উদ্ধার করি।

তিনি বলেন, শফিকুল বাসার ফার্নিচার বানানোর জন্য যোগাযোগ করেন। এরপর তাকে ফার্নিচার তৈরির কাঠ ও ফ্লাই বোর্ড কেনার জন্য সাহায্য চান। সকালে আশকোনার বাসা থেকে তিনি কারওয়ান বাজার যাচ্ছিলেন। আমারও কারওয়ান বাজারে গিয়ে তাকে মালামাল কিনতে সহযোগিতার কথা ছিল।

এদিকে, শফিকুলের ভাগিনা জাহিদ হাসান মুন্না জানান, শফিকুল পরিবার নিয়ে আশকোনা এলাকায় থাকেন। সকালে বাসা থেকে একাই বের হন মালামাল কিনতে। বিকেলে খবর পেয়ে তারা হাসপাতালে গিয়ে অচেতন অবস্থায় তাকে দেখতে পান। তার সঙ্গে আনুমানিক ২ লাখ টাকা ছিল বলে ধারণা তাদের। যা খোয়া গেছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, স্টোমাক ওয়াশ করানোর পর তাকে হাসপাতালের মেডিসিন বিভাগে ভর্তি করানো হয়েছে। তিনি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন বলে ধারণা করা হচ্ছে। বিস্তারিত থানা পুলিশ তদন্ত করে দেখছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell