শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:৪৯
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

রাত পোহালেই একদিকে স্বরস্বতী পূজো ,অন্যদিকে ভালোবাসা দিবস।

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ১৪, ২০২৪, ২:০৩ পূর্বাহ্ণ
  • ৮৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

রাত পোহালেই একদিকে স্বরস্বতী পূজো ,অন্যদিকে ভালোবাসা দিবস।

“”শম্পা দাস,সম্পাদক,দৈনিক নগরসংবাদ,নগরসংবাদ ২৪ডটকম,,কলকাতা ব্যুরো

আজ ১৩ই ফেব্রুয়ারী মঙ্গলবার, দুপুর থেকেই জমে উঠেছে কলকাতার বিভিন্ন মার্কেট ও দোকান, একদিকে যেমন ইয়ং ছেলে মেয়েদের ভীর‌

No description available.

, তেমনি অন্য দিকে দেখা গেছে স্কুলের দিদিমণি থেকে শুরু করে বিভিন্ন স্কুলের ছাত্র ছাত্রী ও অভিভাবকদের ভীর বাজারে লক্ষ্য করা যায়, আগামীকাল মেতে উঠবে। সকাল থেকে। একদিকে বানী বন্দনায়।

No description available.

অন্যদিকে ভালোবাসার সাথীদের নিয়ে কিছু সময়ের আনন্দ মূখর দিনটি , একে ওপর কে প্রপোজ করার পালা, নতুন জীবন সঙ্গী কে কাছে পাওয়া। সারা দেশ জুড়ে সকলে আনন্দে গা ভাসাবে, ভীড় জমাবে বিভিন্ন দর্শনীয় স্থানে, একসাথে বন্ধুদের সমাবেশ,‌ ভালোমন্দ খাওয়া দাওয়া, একে অপরকে গিফট দেওয়া।।

No description available.

আর সব কিছু নিয়েই বাজার থেকে মার্কেট জম জমাট। আগামীকাল সকাল থেকেই ছেলে মেয়েরা নতুন জামা কাপড় পরে পুষ্পাঞ্জলি দিতে যেমন স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয়ে পারি দিবে,

No description available.

তেমনি ‌ইয়ং ছেলে মেয়েরা ভালোবাসার সঙ্গী নিয়ে পারি দেবে পার্কে ,

No description available.

সিনেমা হলে,নতুবা কোনো দর্শনীয় স্থানে। কেউ দেবে গোলাপ , কেউ দেবে তার সামর্থের উপহার, কলকাতা মহানগরী ভাসবে। সকলের ভালোবাসায়।

“”শম্পা দাস,সম্পাদক,দৈনিক নগরসংবাদ,নগরসংবাদ ২৪ডটকম,,কলকাতা ব্যুরো”

Open photo

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell