শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:০১
শিরোনামঃ
Logo রাজবাড়ীতে পাঁচদিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্র,থানায় জিডি Logo ছেলের খারাপ আচরণ সহ্য না করতে পেরে মায়ের আত্মহত্যা Logo সিলেটের কৈলাসটিলার ৮ নম্বর অনুসন্ধান কূপে গ্যাসের সন্ধান Logo এনএসআই কর্মরত বলে পরিচয়,২ প্রতারক আটক Logo ২৫৬৮ তম পবিত্র বুদ্ধ পূর্ণিমা এবং সংখ্যালঘু সচেতনতা কর্মসূচী পালন করলেন Logo সাতক্ষীরার বিখ্যাত হিমসাগর আম বাজারে Logo মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু Logo আমরা যুদ্ধ করে বিজয় অর্জন করে দেশ স্বাধীন করেছি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা Logo মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ‘আত্মহত্যা’,যুবকের মরদেহ উদ্ধার Logo কলকাতা ধর্মতলা চত্বরে, এক ঘন্টার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত,

রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীর তীর দখল মুক্ত করতে উচ্ছেদ অভিযান।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ১৭, ২০২১, ১:১৫ পূর্বাহ্ণ
  • ৩০১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।রূপগঞ্জে শীতলক্ষ্যা নদীর তীর দখল মুক্ত করতে উচ্ছেদ অভিযান।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিআইডব্লিউটিএর নির্বাহী ম্যাজিস্ট্রেট শোভন রাংসার নেতৃত্বে একটি ভেকু (এক্সাভেটর) দিয়ে এ উচ্ছেদ অভিযান পরিচালিত হয়।

এ সময় নদী দখল করে নির্মিত বেলদী বাজারের দুটি তিনতলা ভবন, সাতটি দোতলা ভবন, ছয়টি একতলা ভবন, সাতটি স্থাপনা, একটি ব্যাটারি কারখানার দেয়ালসহ অর্ধশতাধিক অবৈধ স্থাপনা গুড়িয়ে দেয়া হয়েছে।

 

অভিযানের সার্বিক তত্ত্বাবধায়নে ছিলেন, বিআইডব্লিউটিএ ঘোড়াশাল নদীবন্দরের ভারপ্রাপ্ত উপপরিচালক নূর হোসেন স্বপন। এ সময় বিআইডব্লিউটিএর মেডিকেল অফিসার ডা. ফারুক, সার্ভেয়ার মো. ইয়াসিনসহ অন্যান্য কর্মকর্তা কর্মচারীসহ বিপুল সংখ্যক পুলিশ ও উচ্ছেদকর্মীরা উপস্থিত ছিলেন।

বিআইডব্লিউটিএ ঘোড়াশাল নদী বন্দরের ভারপ্রাপ্ত উপপরিচালক নূর হোসেন স্বপন বলেন, ‘ইতিপূর্বে অবৈধ দখলদারদের নোটিশ দিলেও তারা কর্ণপাত করেনি। তাই বাধ্য হয়ে গত দুইদিনে প্রায় একশ অবৈধ স্থাপনা গুড়িয়ে দিয়েছি। নদী দখলদাররা যত প্রভাবশালী হোক তাদের ছাড় নেই। উচ্ছেদ অভিযান অব্যাহত থাকবে।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell