শুক্রবার ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:০৫
শিরোনামঃ
Logo রাজবাড়ীতে পাঁচদিন ধরে নিখোঁজ মাদরাসাছাত্র,থানায় জিডি Logo ছেলের খারাপ আচরণ সহ্য না করতে পেরে মায়ের আত্মহত্যা Logo সিলেটের কৈলাসটিলার ৮ নম্বর অনুসন্ধান কূপে গ্যাসের সন্ধান Logo এনএসআই কর্মরত বলে পরিচয়,২ প্রতারক আটক Logo ২৫৬৮ তম পবিত্র বুদ্ধ পূর্ণিমা এবং সংখ্যালঘু সচেতনতা কর্মসূচী পালন করলেন Logo সাতক্ষীরার বিখ্যাত হিমসাগর আম বাজারে Logo মুড়াপাড়া জমিদার বাড়ির পুকুরে গোসল করতে নেমে শিক্ষার্থীর মৃত্যু Logo আমরা যুদ্ধ করে বিজয় অর্জন করে দেশ স্বাধীন করেছি-প্রধানমন্ত্রী শেখ হাসিনা Logo মায়ের কাছে নেশার টাকা না পেয়ে ‘আত্মহত্যা’,যুবকের মরদেহ উদ্ধার Logo কলকাতা ধর্মতলা চত্বরে, এক ঘন্টার বৃষ্টিতে জনজীবন বিপর্যস্ত,

সাইনবোর্ড এলাকায় পেটের ভেতর করে ১৮০০ পিস ইয়াবা পাচারে গ্রেফতার ১।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ১৩, ২০২১, ১:২৩ পূর্বাহ্ণ
  • ১৩৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।সাইনবোর্ড এলাকায় পেটের ভেতর করে ১৮০০ পিস ইয়াবা পাচারে গ্রেফতার ১।

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকায় পেটের ভেতর করে ইয়াবা পাচারের সময় মো. নুর হোসেন (৪০) নামে একজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এসময় তার কাছ থেকে ১৮০০ পিস ইয়াবা জব্দ করা হয়।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) দিনগত রাতে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নুর হোসেন কক্সবাজারের টেকনাফ থানার জাদিমোড়া এলাকার মৃত রশীদের ছেলে।

Ngonj-(2).jpg

শনিবার (১১ সেপ্টেম্বর) দুপুরে র‌্যাব-১১ এর লেফটেন্যান্ট কমান্ডার মাহমুদুল হাসান এ তথ্য নিশ্চিত করেন।

র‌্যাব জানায়, নুর হোসেন দীর্ঘদিন ধরে অভিনব কৌশলে ইয়াবা পাচার করে নিয়ে এসে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় কেনা-বেঁচা ও সরবরাহ আসছিল। পরে গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে সিদ্ধিরগঞ্জ থানায় মাদক আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা করা হয়েছে।

এ বিভাগের আরও খবর...
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell