শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:৫১
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

সিদ্ধিরগঞ্জে অপরিচিত যুবকের মরদেহ উদ্ধার

nagarsangbad24
  • প্রকাশিত: অক্টোবর, ১, ২০২২, ১০:২৩ অপরাহ্ণ
  • ১৬৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

সিদ্ধিরগঞ্জে অপরিচিত যুবকের মরদেহ উদ্ধার

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে আনুমানিক ৩৫ বছর বয়সী অজ্ঞাতপরিচয় এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (১ অক্টোবর) দিনগত রাতে পাঠানটুলী বাসস্ট্যান্ড সংলগ্ন স্পাইডার ফেব নামক একটি ডাইং কারখানার সাব-স্টেশনের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এদিকে প্রতিষ্ঠানের পক্ষ থেকে বলা হচ্ছে উদ্ধার মরদেহ অপরিচত, প্রতিষ্ঠানের কেউ নয়। এছাড়াও ওই সাব-স্টেশনটি সব সময় তালা দেওয়া থাকে। বাইরে থেকে ভেতরে ঢোকার কোনো সম্ভাবনাও নেই সেখানে।

এ ব্যাপারে স্পাইডার ফেব্রিকের জেষ্ঠ্য প্রশাসনিক কর্মকর্তা সেলিম রেজা বলেন, দুই সপ্তাহ পর পর সাব-স্টেশনটিতে মেইন্টেনেন্টের কাজ করা হয়। সেই হিসেবে আজ (১ অক্টোবর) সন্ধ্যায় সাব-স্টেশনের দরজা খুললে গন্ধ পাই এবং এক কোনায় মরদেহ দেখতে পাই। পরে পুলিশকে ফোনকল করে বিষয়টি জানিয়েছি।

সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, মরহেহের সন্ধান মেলার খবর পেয়ে ঘটনাস্থলে আসি। আমরা বিষয়টি তদন্ত করছি। প্রতিষ্ঠানটির কর্মকর্তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ বিষয়ে বিস্তারিত পরে জানাতে পারবো।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell