শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:২৭
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

সিদ্ধিরগঞ্জে ট্রাফিক পুলিশের ওপর হামলার ঘটনায় আল-আমিন গ্রেফতার

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ১০, ২০২৩, ১:৫৯ পূর্বাহ্ণ
  • ১৬৬ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ট্রাফিক পুলিশের ওপর হামলার ঘটনায় আল-আমিন (২২) নামের একজনকে গ্রেফতার করেছে র‍্যাব।

বৃহস্পতিবার (৯ মার্চ) বিকেলে র‍্যাব-১১ এর সহকারী পুলিশ সুপার রিজওয়ান সাঈদ জিকুর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে এতথ্য জানানো হয়।

এর আগে বুধবার (৮ মার্চ) রাতে সিদ্ধিরগঞ্জপুল এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার আল-আমিন বরিশালের মেহেন্দিগঞ্জের সেন্টু জমাদারের ছেলে। পেশায় তিনি ভ্যানচালক।

র‍্যাব জানায়, দীর্ঘদিন ধরে সিদ্ধিরগঞ্জ এলাকায় বসবাস করে আসছেন আল-আমিন। রোববার (৫ মার্চ) ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জ অংশের মাদানীনগর এলাকায় উল্টোপথে যান চলাচল বন্ধে কর্তব্যরত ছিলেন কনস্টেবল সুলতান আহমেদ। এসময় নিয়ম না মেনে উল্টোপথে সাইনবোর্ড থেকে চিটাগাংরোডগামী একটি অটোরিকশা আসে। কনস্টেবল সুলতান আহমেদ গতিরোধ করতে বললে অটোরিকশাচালক পালিয়ে যাওয়ার চেষ্টা করেন। এতে নারী যাত্রী নিলুফাসহ রিকশাটি উল্টে যায় এবং তার ব্যবহৃত মোবাইল ফোনটি ভেঙে যায়।

ওই নারী যাত্রী তার মোবাইলের জরিমানাস্বরূপ কনস্টেবল সুলতানের ব্যবহৃত মোবাইল ফোনটি কেড়ে নেওয়ার চেষ্টা করেন। একপর‍্যায়ে তার ইউনিফর্মের কলার ধরে টানাহেঁচড়া করেন। এ অবস্থায় গ্রেফতার হওয়া আল-আমিনসহ আশপাশের ৫-৬ জন একত্রিত হয়ে কনস্টেবল সুলতান আহমেদের ওপর অতর্কিত হামলা চালায়। পরে ভিডিও ফুটেজের সূত্র ধরে আল-আমিনকে শনাক্ত করে গ্রেফতার করা হয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell