রবিবার ১৪ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:১৫
শিরোনামঃ
Logo বিদ্যুৎস্পৃষ্ট মক্তবের খাদেমের মৃত্যু Logo খেলাধুলা-শরীর চর্চা সকলকে সুস্বাস্থ্যের অধিকারী হবে-প্রধানমন্ত্রী  Logo ঝালকাঠিতে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু Logo সুস্বাস্থ্য ও পুষ্টি মেটাতে সঠিক খাদ্যতালিকার খাবার যেমন হওয়া প্রয়োজন Logo বিশেষ অবদান রাখায় ১৫ গুণী শিল্পীকে বিশেষ সম্মাননা Logo নোয়াখালীতে আইপিএসের তারে বিদ্যুৎস্পৃষ্টে ইলেকট্রিক মিস্ত্রির মৃত্যু  Logo প্রকাশ্যে যুবককে ছুরিকাঘাতে হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার ২ Logo জমি আছে দাবি করে শতাধিক ফলের গাছ কেটে ফেললো শত্রুরা Logo কুমিল্লার নবাগত পুলিশ সুপার জনাব মোঃ সাইদুল ইসলামের সাথে সাংবাদিকসহ বিভিন্ন ফোরাম ও পেশাজীবি সংগঠনের সঙ্গে মতবিনিময় সভা অনুষ্ঠিত Logo আমি পুত্র সন্তানের  বাবা হয়েছি-অভিনেতা চাষি আলম

সোনারগাঁয়ে গৃহবধূ শাহিদা হত্যায় জড়িতদের শাস্তির দাবীতে বারদী ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধন।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ১৩, ২০২১, ১:৩৬ পূর্বাহ্ণ
  • ৩০৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।সোনারগাঁয়ে গৃহবধূ শাহিদা হত্যায় জড়িতদের শাস্তির দাবীতে বারদী ইউনিয়ন পরিষদের সামনে মানববন্ধন।

সোনারগাঁয়ে গৃহবধূ হত্যায় জড়িতদের শাস্তির দাবীতে মানববন্ধন নারায়ণগঞ্জ বার্তা ২৪ ( সোনারগাঁও প্রতিনিধি ) : সোনারগাঁয়ের বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামের জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় গৃহবধূ হত্যায় জড়িতদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়েছে। আজ ১২ই আগস্ট বৃহস্পতিবার সকালে বারদী ইউনিয়ন পরিষদের সামনে এ মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়। মানববন্ধন কর্মসূচীতে ওই এলাকার কয়েক হাজার নারী পুরুষ অংশ নেন

এ সময় আসামীদের গ্রেফতারের জন্য স্থানীয় পুলিশ প্রশাসনের ভূমিকা নিয়ে প্রশ্ন তুলেন। মানববন্ধন কর্মসূচীতে বক্তব্য রাখেন, বারদী ইউনিয়ন পরিষদের সদস্য নজরুল ইসলাম, গৃহবধুর স্বামী জাহাঙ্গীর আলম, মেয়ে শারমিন আক্তার ও ছেলে জাহিদ হাসান। জানা যায়, উপজেলার বারদী ইউনিয়নের আলগীরচর গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে ব্যবসায়ী সাদেকুর রহমানের সঙ্গে একই গ্রামের মৃত নুর মোহাম্মদের ছেলে হাবিবুর রহমানের একটি জমি নিয়ে বিরোধ চলে আসছে। এ বিরোধের জের ধরে বিভিন্ন সময়ে তাদের মধ্যে ঝগড়া হয়।

এনিয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের কার্যালয়ে বিচার সালিস ডাকা হয়। বিচার সালিশ অমান্য করে হাবিবুর রহমান সালিশে উপস্থিত হননি। গত বুধবারও এ জমির বিরোধ মিমাংসায় বিচার সালিশের আয়োজন করা হয়। এ সালিসেও হাবিবুর রহমান উপস্থিত না হয়ে দেশীয় অস্ত্র, টেঁটা, বল্লম, লোহার রড, হকিস্টিক, রামদা, ছেনদা ও লাঠিসোটায় সজ্জিত হয়ে জমি দখলের চেষ্টা করে। এতে বাঁধা দেওয়ায় হাবিবুর রহমানের নেতৃত্বে জিয়া, জামিল হোসেন, মোহাম্মদ হোসেন, মনির হোসেন, রাব্বী, ফারুকসহ ১০-১৫জনের একটি দল সাদেকুর রহমানের লোকজনের উপর হামলা চালায়। এ সময় টেঁটাবিদ্ধ, রামদা ও হকিস্টিকের আঘাতে হয়ে মো. মনির হোসেন, দেলোয়ার হোসেন, শাহিদা বেগম, হামিদা, শারমিন, রেজাউল ও শাকিল আহত হয়। আহতদের সোনারগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে গত ৫ই আগস্ট বৃহস্পতিবার রাতে শাহিদা বেগম চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পরদিন ৬ই আগস্ট শুক্রবার দুপুরে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে নিহত নারীর ময়না তদন্ত শেষে দুপুরে আলগীরচর সামাজিক কবরস্থানে দাফন করা হয়। দীর্ঘ এক সপ্তাহ পার হলেও পুলিশ এখন কাউকে গ্রেফতার করতে পারেনি। এ ঘটনায় বৃহস্পতিবার সকালে ওই এলাকার নারী পুরুষ একত্রিত হয়ে মানববন্ধন ও বিক্ষোভ কর্মসূচী পালন করা হয়। সোনারগাঁও থানার ওসি মোহাম্মদ হাফিজুর রহমান বলেন, হত্যাকান্ডের ঘটনায় দুইজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। দুইজনকেই একদিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত। তাদের দু-এক দিনের মধ্যে এনে জিজ্ঞাসাবাদ করা হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell