শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১১:১৭
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

হাজারীবাগে দুই সন্তানকে গলা টিপে হত্যার পর মায়ের আত্মহত্যা

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ৮, ২০২২, ১১:৪১ অপরাহ্ণ
  • ১০৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

হাজারীবাগে দুই সন্তানকে গলা টিপে হত্যার পর মায়ের আত্মহত্যা

রাজধানীর হাজারীবাগের রায়েরবাজার এলাকায় একটি বাসা থেকে দুই সন্তানসহ মায়ের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশি। নিহতরা হলো মা হাসিনা বেগম (৩০), তার দুই শিশু সন্তান তিন বছর বয়সী সাদিয়া ও ছয় মাস বয়সী সিয়াম।

পুলিশের ধারণা হাসিনা বেগম তার দুই শিশু সন্তানকে গলা টিপে হত্যার পর নিজে আত্মহত্যা করেছেন।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) রাতে ঘটনাস্থল থেকে এই তথ্য নিশ্চিত করেন হাজারীবাগ থানার পরিদর্শক (তদন্ত) হুমায়ুন কবির।

তিনি জানান, হাজারীবাগের গদিঘর এলাকার একটি বাসা থেকে দুই শিশুসহ তিনজনের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে শিশু দুটির মা হাসিনা বেগম তাদের গলাটিপে হত্যার পর নিজে আত্মহত্যা করেছেন।

বিস্তারিত তদন্ত করে দেখা হচ্ছে। আইনি প্রক্রিয়া শেষে মৃতদেহ তিনটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হবে বলে জানান এই কর্মকর্তা।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell