সোমবার ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৩:২৪
শিরোনামঃ
Logo পলাতক থাকার পর আইনশৃঙ্খলা বাহিনীর নিরবতায় অস্ত্রবাজ শাহজাহান ও তার বাহিনী প্রকাশ্যে মহড়া দেয়ায় জনমনে আতংক Logo জাতীয় মসজিদের খতিব রুহুল আমিনকে খতিবের পদ থেকে অপসারণ-ধর্ম বিষয়ক মন্ত্রণালয় নির্দেশনা জারি Logo নতুনভাবে একক কণ্ঠে গেয়ে গানটি উপহার দিলাম কণ্ঠ শিল্পী মনির খান Logo প্রতিষ্ঠান স্থাপনে জাতিসংঘের সহায়তা চান ড. মুহাম্মদ ইউনূস Logo নারায়ণগঞ্জ সদর থানায় শেখ হাসিনা ও শামীম ওসমান,আজমিরী ওসমান,অয়ন ওসমান সহ ৩৬ জনের নামে হত্যা মামলা Logo শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় মৃত্যুদণ্ড  Logo কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনজিওর বিরুদ্ধে Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা 

অভিযানে ২ হাজার ৮’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ১

nagarsangbad24
  • প্রকাশিত: অক্টোবর, ১২, ২০২২, ৮:২৭ অপরাহ্ণ
  • ১১৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

অভিযানে ২ হাজার ৮’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার ১

গত সোমবার (১০ অক্টোবর) বিকেলে চট্রগ্রাম জেলার মিরসরইল থানার ওয়াহেদপুর ইউনিয়নের নিজামপুর এলাকা থেকে ওই মাদক সম্রাটকে গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

চট্রগ্রামের মিরসরাই থানা পুলিশের বিশেষ অভিযানে ২ হাজার ৮’শ পিস ইয়াবা ট্যাবলেটসহ বন্দরে মাদক সম্রাট  বাবু শিকদার (৩৮)কে গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত মাদক সম্রাট বাবু সিকদার নারায়ণগঞ্জের বন্দর থানার ছালেহনগর এলাকার মজিদ শিকদারের ছেলে। এছাড়াও মাদক সম্রাট বাবু শিকদার নারায়ণগঞ্জ মহানগর বিএনপি নেতা ও সাবেক কাউন্সিলর হান্নান সরকারের একনিষ্ঠ কর্মী বলে জানা যায়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃত মাদক ব্যবসায়ী বাবু শিকদার জানায়, সে দীর্ঘদিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছে। এই ইয়াবাগুলো রাজধানীর বিভিন্ন মাদকসেবীর কাছে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিল ।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন  বলেন, সোমবার বিকেলে ঢাকাগামী যাত্রীবাহী বাসে  মাদকবিরোধী অভিযান চালাকালে মাদক ব্যবসায়ী বাবু শিকদার পুলিশের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালিয়ে যাওয়া সময় তাকে আটক করা হয়।

পরে তার সাথে থাকা একটি কালো ব্যাগে তল্লাশী চালিয়ে  ২ হাজার ৮’শ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক কারবারি বিরুদ্ধে সংশ্লিস্ট থানায় মাদক আইনে মামলা রুজু করে সংশ্লিষ্ট আদালতে তাকে  প্রেরণ করা হয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell