মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:২১
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

অসহায় হাজং প্রমেশ চন্দ্রের পাশে দাড়ালেন অন্তর হাজং।

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ৮, ২০২১, ১১:২৫ অপরাহ্ণ
  • ১৫৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ রিপোর্ট ঃ আশিকুর রহমান,কলমাকান্দা (নেত্রকোনা) প্রতিনিধি। নেত্রকোনার জেলার কলমাকান্দায় পলিথিনে মোড়ানো ঘরে মানবেতর জীবন যাপন করছে অসহায় প্রমেশ চন্দ্র হাজং। দেখার মত কেউ নেই, তাই তার পাশে দাঁড়িয়েছেন বাংলাদেশ হাজং ছাত্র সংগঠনের যুগ্ন সাংগঠনিক সম্পাদক অন্তর হাজং। জানা যায়, প্রমেশ চন্দ্র হাজং কলমাকান্দা উপজেলার লেংগুরা ইউনিয়নের শ্রী শ্রী হরি মন্দিরের পাশে পরিবার পরিজন হারিয়ে দীর্ঘ দিন ধরে পলিথিনে মোড়ানো ঘরে মানবেতর জীবন যাপন করে আসছে। খবর পেয়ে সেখানে ছুটে গেলেন অন্তর হাজং।

 

উনার মানবেতর জীবন যাপন দেখে নিজ অর্থায়নে কয়েক পাতা টিন ও চাউল দিয়ে সহযোগিতা করেন তিনি। আরো জানা যায়, অন্তর হাজং হাজং ছাত্র সংগঠনের যুগ্ন সাংগঠনিক সম্পাদক। তিনি কলমাকান্দা উপজেলার প্রতিটি ইউনিয়নের হাজং ছাত্রদের আত্মহত্যার রোধে ও অসহায়দের পাশে থেকে কাজ করে যাচ্ছেন। এ ব্যপারে অন্তর হাজং জানান, আমরা মানুষ, আমরা হাজং সম্প্রদায় অনেকটাই পিছিয়ে আছি, বঞ্চিত, অবহেলিত, দরিদ্রতার মধ্যে আছি। অসহায়তার কারণে অনেকেই আত্মহত্যার পথ বেছে নিচ্ছেন, আবার অনেকেই কষ্টে জীবন যাপন করছে। তাই আমি আমার পক্ষ থেকে আমার সম্প্রদায়ের জন্য কিছু করার চেষ্টা করছি মাত্র। আমি সব সময় এটাই চাই তাদের পাশে থেকে কাজ করে যেতে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell