শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ দুপুর ১২:৫৯
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

আইরিস সুপার স্পেশালিষ্ট হাসপাতাল, একটি ইভেন্টের মধ্য দিয়ে সাংবাদিক বৈঠক করলেন।

nagarsangbad24
  • প্রকাশিত: জুন, ২৩, ২০২৩, ১২:০০ পূর্বাহ্ণ
  • ১৯০ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

আইরিস সুপার স্পেশালিষ্ট হাসপাতাল, একটি ইভেন্টের মধ্য দিয়ে সাংবাদিক বৈঠক করলেন।

রিপোর্টার.== কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়

আইডিজ হাসপাতালের সিইও জনাব রাজ ভট্টাচার্যের উপস্থিতিতে এই ইভেন্টের আয়োজন করা হয় এবং সাংবাদিক বৈঠক করলেন। কলকাতা প্রেস ক্লাবে দুপুর দুটোয়,,, রোগীদের যত্ন বাড়ানোর জন্য উৎসর্গের উপরে জোর দিয়েছেন , তিনি বলেন অর্থোপেডিক এবং নিউরোসার্জিক্যাল কেয়ারে উৎকর্ষ প্রচারের জন্যই এটি একটি যুগান্তকারী ইভেন্ট, অর্থ ও নিউরো সপ্তাহের সূচনা করতে পেরে আইটিস হাসপাতাল গর্বিত এই অগ্রগামী উদ্যোগটি অর্থোপেডিক এবং স্নায়বিক অস্তক্ষেপের প্রয়োজন।, যাতে রোগীরা সর্বোচ্চ মানের চিকিৎসা পায় এবং তাদের সেবা প্রদান করা হয়। তাহার জন্যই আইডি হাসপাতাল অটল প্রতিশ্রুতি বদ্ধ, উপস্থিত ছিলেন আইরিস হাসপাতালে সিইও জনাব রাজ ভট্টাচার্য, ডক্টর অমিত হালদার এবং ডক্টর সৌরভ চক্রবর্তী, যাহারা রোগীদের বেশ কয়েকটি ক্রিটিক্যাল রোগের বর্ণনা করেছেন এবং মৃগী রোগের উপর মনোযোগ দেওয়ার চেষ্টা করছেন।,।No description available.

 

আইআরআইএস হাসপাতালের সিইও রাজ ভট্টাচার্য বলেছেন , অর্থোপেডিক এবং নিউরোলজি একটি গাছের ডালের মত জড়িয়ে থাকে যা মানুষের চলাফেরার ভিত্তি এবং বৃদ্ধি করে, । অন্যান্য ডক্টরেররা বলেন, মিরগি এমন একটি রোগ যা মানুষের বিপদ ঘটাতে পারে এবং তার উন্নতমানের চিকিৎসা আইরিস হাসপাতাল করে চলেছে এবং সুস্থ করে তুলছে যদি রোগীর পরিবার ঠিক সময়ে ঠিক জায়গায় নিয়ে এসে ভর্তি করতে পারেন।,, আইরিস হাসপাতাল বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ রোগের সাফল্য অর্জন করেছে, চিকিৎসার মাধ্যমে এবং রোগীদের সুস্থ করে তুলেছেন, মানুষের যে সকল রোগ গুলি খুব জটিল এবং ক্রিটিকাল তাহার মধ্যে ব্রেন হেমারেজ , টিউমার, মেরুদণ্ড এবং ট্রমাকেস এবং সেইসাথে অন্যান্য বিকল্প স্নায়বিক ব্যাধি কেউ চিকিৎসার মাধ্যমে সফলতা অর্জন করেছে, 150 টিরও বেশি জটিল নিউরো সার্জারি সকল ভাবে সঞ্চালিত করেছে ও সুস্থ করে তুলেছে রোগীদের দূর দূরান্ত থেকে রোগীরা সঠিক চিকিৎসা পাওয়ার জন্য আইরিশ হাসপাতালে ভর্তি হন এবং তারা তাদের পরিবারকে সুস্থ করে বাড়ি ফিরিয়ে নিয়ে যান বলে দাবি করেন, আইডি হাসপাতালে রয়েছে উন্নক্ত মানের যন্ত্রপাতি, 180 সোজ্জা বিশিষ্ট অত্যাধুনিক অপারেশন থিয়েটার, উন্নতমানের ডাক্তার, নার্স এবং সাথে সাথে পরিষেবা দিয়ে চলেছে একই ভাবে, এই আইরিস হাসপাতালটি এতটাই গতিশীল যেখানে বেশ কয়েকজন ডাক্তার নিউরোসার্জন রয়েছে, যারা আইআরআইএস হাসপাতালে নিউরোসায়েন্স জন্য মর্যাদাপূর্ণ সেন্টারে যোগদান করেছিলেন।। আইরিস হাসপাতাল অর্থোপেডিক্স বিভাগের সম্মানিত বিভাগ।। এর সাথে সাথে ঘোষণা করেন বিনামূল্যে অর্থ নিউরো চেকআপ দ্বারা অফার করবে। শুধু তাই নয় তারা প্রেসক্লাবে একটি সাংবাদিকদের জন্য অফার ঘোষণা করেছেন, জাতে সাংবাদিক বন্ধু ভাইয়েরা চিকিৎসার জন্য চিন্তিত না হন, তাই তাদেরকেও একটি অফার দেন, বিভিন্ন রোগের চিকিৎসার উপর ডিসকাউন্ট এর ব্যবস্থা রেখেছেন।।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell