শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৫৫
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

আজ খোসলা ইলেকটনিক্সের নবম তম বর্ষের উদযাপন এবং কে জি এ 4k টিভি লঞ্চ করলেন. ।

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ২৯, ২০২৩, ২:৩৭ পূর্বাহ্ণ
  • ৯৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

আজ খোসলা ইলেকটনিক্সের নবম তম বর্ষের উদযাপন এবং কে জি এ 4k টিভি লঞ্চ করলেন।

কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়

আজ এই নবমতম বর্ষের উদযাপনে উপস্থিত ছিলেন অভিনেত্রী অপরাজিতা আঢ্য এবং মধুমিতা সরকার সিরিয়াল ও সিনেমা জগতের অভিনেত্রীরা, এছাড়া উপস্থিত ছিলেন খোসলা ইলেকট্রনিক্সের শ্রী মনোজ খোসলা, শ্রী মনীশ খোসলা, প্রেরণা খোসলা ও খুস খোসলা সহ অন্যান্যরা, প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে আজকের এই নবম তম বর্ষের উদযাপন এবং টিভি লঞ্চ করলেন। ২৮ শে জুলাই শুক্রবার, সন্ধ্যে সাড়ে সাতটায়
No description available.
কলকাতার ল্যান্ড ডাউন ও শরৎ বোস রোডের সংযোগস্থলে, একটি খোসলা ইলেকট্রনিক্স শোরুমের নবম তম বর্ষের উদযাপন সুন্দরভাবে আয়োজিত হয় , এবং এর সাথে সাথে অভিনেত্রীরা তাহাদের আসন্ন ছবি, চিনি টু এর প্রচার করলেন । খোসলা ইলেকট্রনিক্স ১৯৮৭ সালে একটি শোরুমের মধ্য দিয়ে পথচলা শুরু করেন এচবং আস্তে আস্তে তারা পশ্চিমবঙ্গের বিভিন্ন জায়গায় প্রায় ৬৫ টি শোরুম তৈরি করেছেন, খোসলা ইলেকট্রনিক্সের সাফল্যের গল্প সত্যিই প্রশংসনীয়, মনোজ খোসলা এবং শ্রী মনীশ খোসলা অসাধারণ শিল্পে সাথে পরিচিত। তাদের পথ চলা এবং শিল্প জগতে উন্নতি সাধন করা।
No description available.No description available.
প্রেরণা খোসলা গুপ্তা অপারেশন ও ডিজিটাল মার্কেটিং ডিরেক্টর, খোসলা ইলেকট্রনিক্স। খুস খোসলা গুপ্তা marketing and sales ডিরেক্টর। এবং মিস্টার অভিনব গুপ্তা প্রতিষ্ঠাতা কে জি এ । সমস্ত গ্লামার্স সেলিব্রেটি এবং ব্রান্ডের মালিকদের দ্বারা এই নতুন স্মার্ট টিভি র উন্মোচন হয়েছে। সংক্ষিপ্ত বক্তৃতার মধ্য দিয়ে এই টিভির বিশেষ বৈশিষ্ট্য সম্পর্কে কথা বলতে গিয়ে মিডিয়ার সামনে বলেন, বাজারে বিভিন্ন কোম্পানির টিভি রয়েছে এবং কম্পিটিটার রয়েছে, কিন্তু এই টিভির বৈশিষ্ট্য অত্যাশ্চর্য ভিসুয়াল, ভয়েস রিমোট এবং অত্যাধুনিক প্রযুক্তির দ্বারা তৈরি।
No description available.
৫০ ইঞ্চি স্মার্ট টিভি ছবির গুণমান, স্মার্ট 4k সিস্টেমার , কিতা করছো রিফ্লেক্স বেড এবং বিশেষ উচ্চতা বিশিষ্ট এই স্মার্ট টিভি তৈরি হয়েছে। । আমাদের ধারণা এখনকার দিনে এই টিভি মার্কেট টানবে এবং আপনাদের সহযোগিতা আমাদের এগিয়ে যাওয়ার পথ, খোশলা ইলেকট্রনিক্স পশ্চিমবাংলায় সহ ঝাড়খন্ড জুড়ে ও ৬৫টি টার বেশি স্টোর, ২০০ টিরও বেশি ব্র্যান্ডের , ১০ হাজাররেও বেশি পণ্য বহন করে, তাহার মধ্যে এয়ারকন্ডিশন, রেফ্রিজারেটর, ল্যাপটপ, মোবাইল ফোন, ক্যামেরা, ওয়াশিং মেশিন ,এলইডি অন্তর্ভুক্ত রয়েছে।
No description available.
এই সকল ইলেকট্রনিক্সের সুযোগ সুবিধার কথা বলতে গিয়ে বলেন আমরা সারা বছর বিভিন্নভাবে কাস্টমারদের সুযোগ-সুবিধা দিয়ে থাকি, শুধু তাই নয় আমাদের কাছ থেকে জিনিস কিনলে অতি সহজে ফাইন্যান্স করে দিয়ে থাকি। এবং দুই থেকে তিন মিনিটের মধ্যে তাদের প্রয়োজনীয় জিনিষ স্যা্ংসান দিই, ডেলিভারি করে দিই। সম্পূর্ণ বিনামূল্যে, অন্যান্য অন্যান্য কোম্পানি থেকে আমরা সুযোগ-সুবিধা দেই বলে মানুষ আমাদের কাছে আসে এবং তাদের পছন্দ সেই জিনিস কিনে নিয়ে যায়। আমাদের এখানে ফাইন্যান্সের মাধ্যমে অনেক সুযোগ সুবিধে রয়েছে কেনাকাটার,….. তেমন কোন ঝুঁকি নাই কেনা কাটার জন্য, অতি সহজেই জিনিস কিনতে পারবেন, …. …..। আজ নবম তম বর্ষের উদযাপন উপলক্ষে খোসলা ইলেকট্রনিক্সের কর্ণধারেরা জানালেন, আমরা আজ থেকে স্পেশাল কিছু সুযোগ সুবিধা কে তাদের জন্য রাখছি। প্রতিটি কেনাকাটার উপর থাকছে গিফট , ক্রেতারা তার পছন্দ সেই জিনিস কিনতে পারবেন, সকল ক্রেতাদের উদ্দেশ্যে আমরা জানাই , আপনারা আমাদের শোরুমে আসুন আপনার পছন্দসই জিনিস কিনুন আর আমাদের সুযোগ সুবিধা গুলোন সংগ্রহ করুন।। এবং অন্যান্য শোরুম থেকে আমাদের জিনিসের উপর যাচাই করুন।

শম্পা দাস—-সহ সম্পাদক,দৈনিক নগর সংবাদ,নগর সংবাদ ২৪ ডটকম

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell