মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৩২
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

আড়াইহাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে টেক্সটাইল মিলের কেয়ারটেকারকে পিটিয়ে হত্যা

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২৩, ২০২৩, ৯:০০ অপরাহ্ণ
  • ৯২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

আড়াইহাজারে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে টেক্সটাইল মিলের কেয়ারটেকারকে পিটিয়ে হত্যা

বুধবার (২৩ আগস্ট) দুপুরে এই ঘটনায় নিহতের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করে মামলা করেন। মামলার প্রধান আসামি লালন হোসেনকে (৩৮) গ্রেফতার করেছে পুলিশ।

মামলার বরাত দিয়ে পুলিশ জানায়, সোনারগাঁ উপজেলার ভাদুরী কান্দা এলাকার বাসিন্দা আ. আউয়াল গত ২৮ বছর যাবত আড়াইহাজার উপজেলার ইদবারদী গ্রামের শুক্কুর আলীর টেক্সাইল মিলে কেয়ারটেকার হিসেবে কাজ করে আসছেন। গত ২ আগস্ট কারখানার বাইরে বেঞ্চে বসা নিয়ে ওই এলাকার তারা মিয়ার ছেলে লালন হোসেন ও ছব্বত আলীর ছেলে আ. জলিলের সঙ্গে বাগবিতণ্ডা হয় তার।

এর জের ধরে ওইদিন বিকেল সাড়ে চারটার দিকে কারখানার পার্টস মেরামত করে ফেরার পথে লালন ও আ. জলিল তার গতিরোধ করেন। পরে তাকে বেধড়ক পিটিয়ে জখম করেন।

এ সময় আশপাশের লোকজনের মাধ্যমে খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ভুলতা পিকেএমসি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। কিন্তু সেখানে আইসিইউ খালি না থাকায় তাকে প্রথমে রাজধানীর শ্যামলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে চিকিৎসকের পরামর্শে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (২২ আগস্ট) দিবাগত রাত ২টার দিকে তার মৃত্যু হয়।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইমদাদুল ইসলাম তৈয়ব বলেন, হত্যা মামলা দায়েরের পর একজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। বাকি আসামিদেরও গ্রেফতারে পুলিশের অভিযান চলছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell