মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:২৭
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

আড়াইহাজারে পূর্ব দ্বন্দ্বের জেরে ছাত্রলীগ নেতাকে গুলি

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ১২, ২০২৩, ১:১৩ পূর্বাহ্ণ
  • ১০৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

আড়াইহাজারে পূর্ব দ্বন্দ্বের জেরে ছাত্রলীগ নেতাকে গুলি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে পূর্ব দ্বন্দ্বের জেরে কামরুল হাসান তুষার নামে এক ছাত্রলীগ নেতাকে গুলির অভিযোগ উঠেছে। বাম পায়ের গোড়ালিতে গুলিবিদ্ধ হন তিনি।

শুক্রবার (৯ ডিসেম্বর) রাতে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতা ব্রাহ্মন্দী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম-সাধারণ সম্পাদক। তিনি ওই এলাকার বাসিন্দা আয়নাল হকের ছেলে।

স্থানীয়রা জানান, ব্রাহ্মন্দী ইউনিয়নের বালিয়াপাড়া বাজারে অবস্থিত ইউনিয়ন আওয়ামী লীগের কার্যালয়ে ইউনিয়ন ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক কামরুল হাসান তুষার ও স্থানীয় ছাত্রলীগ নেতা আরাফাত এবং রাব্বী মিলে খিচুড়ির আয়োজন করেন। এ সময় রাব্বী বাইরে থেকে পানি আনতে গেলে কার্যালয়ের কিছু অদূরে দেখতে পান ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেলের নেতৃত্বে তিনটি মোটরসাইকেলে ৯ জন ব্যক্তি কার্যালয়ের দিকে যান। পরে গোলাগুলির আওয়াজ শোনা যায়।

রাব্বী বলেন, সোহেল মেম্বার ও মাসুদ পিস্তল বের করেন। এ সময় আমি দৌড়ে গিয়ে কার্যালয়ে থাকা তুষার ও আরাফাতকে বিষয়টি বলার সঙ্গে সঙ্গে তারা দৌড়ে স্থানীয় একটি কিন্ডারগার্টেন সংলগ্ন মেহগিনির বাগানে আশ্রয় নেন। তাতেও রক্ষা পাননি তুষার। এ সময় তুষারকে লক্ষ্য করে হত্যার উদ্দেশ্যে পেছন থেকে পিস্তল দিয়ে ৭-৮ রাউন্ড গুলি ছোড়া হয়। একটি গুলি তুষারের বাম পায়ের গোড়ালিতে লাগে। আহত অবস্থায় তুষার তার নানা শ্বশুর আব্দুল করিমের বাড়ি গিয়ে আশ্রয় নেন।

তুষার বলেন, মাদক ব্যবসায় বাধা দেওয়াকে কেন্দ্র করে সোহেল মেম্বারের সঙ্গে আমাদের বিরোধ চলে আসছিল। এরই জেরে সম্প্রতি উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ারকে রাতের আঁধারে কোপানো হয়েছিল। আমিসহ স্থানীয় আরও অনেকেই এ ঘটনার প্রতিবাদ করেছি। এ নিয়ে থানায় মামলাও হয়েছে। মূলত ওই ঘটনার জেরে সোহেল ও তার ভাই সাইফুল মাসুদের হাতে থাকা পিস্তল দিয়ে আমাকে হত্যার উদ্দেশ্যে গুলি চালায়। কিন্তু আমি প্রাণে বেঁচে যাই। তবে আমার জীবন নিয়ে শঙ্কায় আছি। যে কোনো সময় আমাকে হত্যা করা হতে পারে।

এ বিষয়ে সোহেলের মোবাইল নম্বরে একাধিকবার কলে দিলেও তিনি রিসিভ করেননি।

তবে আড়াইহাজার উপজেলা ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম বলেন, কামরুল হাসান তুষার বর্তমানে সুস্থ আছেন। আল্লাহ তাকে রক্ষা করেছেন। এলাকার পরিস্থিতিও এখন স্বাভাবিক। আর ঘটনার পর থেকেই ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক সোহেল পলাতক আছেন।

আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান  বলেন, এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। একই সঙ্গে অস্ত্র উদ্ধারে অভিযান অব্যাহত আছে। পাশাপাশি পরিস্থিতি স্বাভাবিক রাখতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন আছে

এর আগে গত ২ অক্টোবর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন রাতে বালিয়াপাড়া বাজার থেকে রিকশায় বাড়িতে ফিরছিলেন। পথে বাড়ির কিছু অদূরে মুখোশধারী চার-পাঁচজন দুর্বৃত্ত হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র নিয়ে তার ওপর হামলা চালায়। ওই সময় দেলোয়ারকে এলোপাতাড়ি কোপানো হয়। এ ঘটনায় তার এক ভাই বাদী হয়ে আড়াইহাজার থানায় ব্রাহ্মন্দী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের সাধারণ সদস্য সোহেলসহ কয়েকজনের বিরুদ্ধে মামলা করেছিলেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell