রবিবার ২২শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:২৭
শিরোনামঃ
Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা  Logo হবিগঞ্জ থানার ভেতরে পরিত্যক্ত স্থান থেকে আগ্নেয়াস্ত্র (শটগান) উদ্ধার Logo তিন শতাধিক অবৈধ ব্যাটারিচালিত অটোরিকশার বিরুদ্ধে ব্যবস্থা,ডাম্পিং ও ব্যাটারি জব্দ Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক

 আদালত থেকে দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় সম্পৃক্ততা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আইনজীবী ওমর ফারুক

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ২৭, ২০২২, ১১:৫৭ অপরাহ্ণ
  • ১২৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

আদালত থেকে দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় সম্পৃক্ততা আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন আইনজীবী ওমর ফারুক

 আদালত থেকে দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় ওমর ফারুক নামে এক আইনজীবীর সম্পৃক্ততা পেয়েছে কাউন্টার টেরোরিজম। তিনি প্রয়াত রেলমন্ত্রী সুরঞ্জিত সেন গুপ্তের এপিএস ছিলেন।

ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের উপ-কমিশনার (ডিসি) নাজমুল হক এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, ওমর ফারুককে ৫-৬ দিন আগে ঢাকা থেকে গ্রেফতার করা হয়েছে। এর আগে দুই জঙ্গি ছিনতাইয়ের ঘটনায় ওমর ফারুকের সম্পৃক্ততার বিষয়ে তথ্য পাওয়া গেছে।

সম্পৃক্ততার বিষয়টি তিনি স্বীকার করে গতকাল সোমবার (২৬ ডিসেম্বর) ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছেন। দুই দফায় চারদিন রিমান্ড শেষে তিনি এখন কারাগারে আছেন।

দুই জঙ্গি ছিনতাইয়ে এখন পর্যন্ত ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে বলেও জানিয়েছেন এই কর্মকর্তা।

জানা গেছে, ওমর ফারুক পালিয়ে যাওয়া এক জঙ্গির ভগ্নীপতি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell