শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:২২
শিরোনামঃ
Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

আনন্দ টেলিভিশনের প্রতিনিধি বাধন কর্মকার কৃষ্ণের উপর আতংকিত সন্ত্রাসী হামলা-জে এস এস ও নগর সংবাদ২৪ এর তীব্র নিন্দা

nagarsangbad24
  • প্রকাশিত: জানুয়ারি, ১০, ২০২৪, ৭:৩২ অপরাহ্ণ
  • ৮৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

আনন্দ টেলিভিশনের প্রতিনিধি বাধন কর্মকার কৃষ্ণের উপর আতংকিত সন্ত্রাসী হামলা-জে এস এস ও নগর সংবাদ২৪ এর তীব্র নিন্দা

নিউজ ডেস্কঃ আনন্দ টেলিভিশনের বগুড়া প্রতিনিধি বাধন কর্মকার কৃষ্ণ গতকাল রাতে শেরপুর শহরের নিজ বাড়িতে সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন।জাগ্রত সাংবাদিক সংগঠনের কেন্দ্রীয় কমিটির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে সংগঠনটির প্রতিষ্ঠাতা ও পরিচালক মোঃআবু তালেব,সভাপতি:মো:সিরাজুল ইসলাম ও সহ-সভাপতি:মোঃতরিকুল ইসলাম সহ কেন্দ্রীয় নেতৃবৃন্দ। তারা বলেন:অতি দ্রুত হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দেওয়ার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর সুদৃষ্টি কামনা করছি।

 

জাগ্রত সাংবাদিক সংগঠনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ সোহানুর রহমান সোহান বলেন সাংবাদিক পেশাগত দায়িত্ব পালনে সময় প্রায় সময়ই হামলা ও ভাংচুর শিকার হচ্ছে। পুলিশ ও সাংবাদিক দেশ ও মানুষের কল্যাণে কাজ করছেন। আইন শৃঙ্খলা বাহিনী দৃষ্টি আকর্ষণ করছি। হামলাকারী যেই হোক আইনে আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell