মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:১৫
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

আলিমুদ্দিন স্ট্রীটের পার্টি অফিসে, প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের মরদেহে,, লক্ষ লক্ষ মানুষ শ্রদ্ধাঞ্জলী ও শেষ বিদায় জানালেন।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ১০, ২০২৪, ৫:৫৪ পূর্বাহ্ণ
  • ২৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

আলিমুদ্দিন স্ট্রীটের পার্টি অফিসে, প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের মরদেহে,, লক্ষ লক্ষ মানুষ শ্রদ্ধাঞ্জলী ও শেষ বিদায় জানালেন।

”শম্পা দাস,সম্পাদক,নগর টিভি,দৈনিক নগরসংবাদ,নগরসংবাদ ২৪ডটকম,,কলকাতা ব্যুরো””

 ৯ই আগস্ট শুক্রবার, সকাল থেকেই ভিড় জমতে থাকে আলিমুদ্দিন স্টীটে এর পার্টি অফিসের সামনে এবং চোখে পড়ে পুলিশ প্রশাসনের অফিসারদের তোর জোর, একে একে আসতে থাকেন বিভিন্ন দলের কর্মী থেকে শুরু করে নেতা ও মন্ত্রী। ঠিক বেলা বারোটায় প্রাক্তন মন্ত্রী কমরেড বুদ্ধদেব ভট্টাচার্যের মরদেহ আলিমুদ্দিন স্টীটের পার্টি অফিসে আনা হয়।

এবং সকলের শ্রদ্ধা জানানোর জন্য দুপুর বারোটা থেকে বেলা তিনটে পর্যন্ত মরদেহ‌ তাইতো রাখা হয় সায়িত রাখা হয়,সকলে যাতে শ্রদ্ধা জানাতে পারেন ও শেষ বিদায় জানাতে পারেন। মরদেহ রাখার সাথে সাথে হুড়োহুড়ি পড়ে যায় শেষ বিদায় জানানোর জন্য, কেউ কান্নায় ভেঙে পড়েন আবার কেউ মনে ব্যথা নিয়ে শেষ বিদায় জানান।

যারা দায়িত্বে ছিলেন তারা চেষ্টা করেছেন যাতে সকলের শ্রদ্ধা জানাতে পারেন। উপস্থিত ছিলেন কমরেড বিমান বসু, কমরেড সূর্যকান্ত মিশ্র, কমরেড মোহাম্মদ সেলিম, কমরেড সুজন চক্রবর্তী, কমরেড সৃজন চক্রবর্তী, কমরেড বিন্দা কারাত, কমরেড অসীম দাশগুপ্ত, সহ অন্যান্য নেতৃবৃন্দ , শ্রদ্ধা জানাতে আসেন, শিল্পী ঊষা উথুপ, অভিনেতা দেবদূত,

বিধায়ক নৌওশাদ সিদ্দিক, অভিনেতা দেবদুলাল হালদার, সহ কংগেস ও অন্যান্য দলের নেতৃবৃন্দরা পুষ্পস্তবক দিয়ে শেষ বিদায় জানান। অনেক আগে থেকেই উপস্থিত ছিলেন এন আর এস হসপিটালের সামনে ,যেখানে প্রাক্তন মুখ্যমন্ত্রী কমরেড বুদ্ধদেব ভট্টাচার্যের দেহ দান করা হবে।

মন্ত্রী শশী পাঁজা, বিধায়ক অতীন ঘোষ, সাংসদ শান্তনু সেন, সহ অন্যান্য নেতৃবৃন্দ। উপস্থিত ছিলেন বুদ্ধদেব ভট্টাচার্যের ছেলে ও পরিবারের লোকজন। এবং শেষ শ্রদ্ধা জানালেন এসএফআই এর ছাত্র-ছাত্রীরা সংগঠন। ঠিক বিকেল তিনটায়, প্রাক্তন মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যের মরদেহ লক্ষ লক্ষ মানুষের সমাগমে এবং অর্ধনমিত পতাকার মধ্য দিয়ে নিয়ে যাওয়া হয় এনআরএস মেডিকেল কলেজ হসপিটাল, যেই হসপিটালে তাহার দেহটি দান করা হয়েছে,

অগণিত লক্ষ লক্ষ মানুষ ,মৃতদেহের সাথে সাথে কমরেড মুখ্যমন্ত্রী বুদ্ধদেব ভট্টাচার্যকে লাল সেলাম জানিয়ে শেষ বিদায় জানালেন, সকলের কন্ঠে ভেসে উঠে একটি স্লোগান কমরেড বুদ্ধদেব ভট্টাচার্য অমর রহে,

তোমাকে জানাই লাল সালাম। যিনি চিকিৎসার কাজে এবং মানুষের উপকারে তার চক্ষু ও দেহ দান করলেন। ঠিক বিকেল পাঁচটায়, এন আর এস হসপিটালের মধ্যে তাহার দেহ পৌঁছায় এবং তার দেহটি ডঃদের হাতে তুলে দেন, চিরবিদায় এবং শেষ নিদ্রায়, চিরস্থায়ী হয়ে রইল তাহার মৃতদেহ।

”শম্পা দাস,সম্পাদক,নগর টিভি,দৈনিক নগরসংবাদ,নগরসংবাদ ২৪ডটকম,,কলকাতা ব্যুরো””

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell