মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৪৯
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

আশুলিয়ায় নয় বছরের শিশুকে ধর্ষণ-কামাল হোসেন (৫৫)গ্রেফতার।

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ১১, ২০২১, ৩:২২ পূর্বাহ্ণ
  • ২২৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।আশুলিয়ায় নয় বছরের শিশুকে ধর্ষণ-কামাল হোসেন (৫৫)গ্রেফতার।

আশুলিয়ায় নয় বছরের শিশুকে চকলেট কিনে দেওয়ার কথা বলে ধর্ষণের অভিযোগে ভণ্ড কবিরাজ কামাল হোসেন ওরফে অষ্ট কামাল (৫৫) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে আশুলিয়া থানার উপপরিদর্শক (এসআই) আল-মামুন কবির এ তথ্য জানান। এর আগে বিকেলে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার কামাল হোসেন চাঁদপুর জেলার মতলব থানার পাটন প্রধানবাড়ী গ্রামের মৃত আবু মোহাম্মদ প্রধানের ছেলে।

পুলিশ জানায়, ভুক্তভোগী ওই শিশু তার পোশাকশ্রমিক বাবা-মায়ের সঙ্গে আশুলিয়ার আউকপাড়ার আদর্শগ্রামে বসবাস করেন। শিশু সন্তানকে বাসায় রেখে প্রতিদিনের মত গত ৩ সেপ্টেম্বর কারখানায় কাজে যান বাবা-মা।

শিশুটি বাইরে খেলতে বের হলে ভণ্ড কবিরাজ চকলেট কিনে দেওয়ার কথা বলে তার দোকানে ভেতরে নিয়ে ধর্ষণ করে। ঘটনা জানাজানি হলে কামাল আত্মগোপনে চলে যায়। এঘটনায় গত ১৯ আগস্ট মামলা দায়ের হলে আসামি গ্রেফতারে অভিযানে নামে পুলিশ। পরে শুক্রবার বিকেলে তাকে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে গ্রেফতার করা হয়।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই আল-মামুন কবির বলেন, ‘আসামি ঘনঘন স্থান পরিবর্তন করছিলেন। অবশেষে আশুলিয়ার শ্রীখন্ডিয়া এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। আগামীকাল তাকে আদালতে পাঠানো হবে।’

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell