বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:২৭
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

আড়াইহাজারে সহকর্মীর মারপিটে রঙ মিস্ত্রি নিহত

nagarsangbad24
  • প্রকাশিত: জানুয়ারি, ৫, ২০২২, ৯:০৭ অপরাহ্ণ
  • ২৫৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।নারায়ণগঞ্জের আড়াইহাজারে সহকর্মীর মারপিটে আঃ করিম (৫৮) নামে এক রঙ মিস্ত্রি নিহত হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে বুধবার (৫ জানুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী ষাড়পাড়া গ্রামে।

ঘটনার বিবরণে এলাকাবাসী জানায়, বুধবার সকাল ১০ টার দিকে ওই গ্রামের আঃ ওহাবের ছেলে রঙ মিস্ত্রি মনির হোসেন (৩০) তারই সহকর্মী একই গ্রামের বাছান আলীর পুত্র আঃ করিমের বাড়ীতে আসে তাকে নিয়ে এক সঙ্গে কাজে যাওয়ার জন্য। করিমকে মনির হোসেন তার সঙ্গে কাজে যেতে বললে করিম কাজে যাবেনা বলে জানায়। এতে ক্ষিপ্ত হয়ে মনির হোসেন করিমকে এলোপাথারী ভাবে কিল ঘুষি মারে। ফলে করিম আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে। তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে গিয়ে চিকিৎসা করে বাড়িতে নিয়ে যাওয়া হয়। বাড়ীতে নেওয়ার ২ ঘন্টার পর দুপুরে করিম আবারো মাটিতে লুটিয়ে পড়ে মারা যায়।

আড়াইহাজার থানার ওসি (তদন্ত) জোবায়ের হোসেন জানান, সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নারায়ণগঞ্জ মর্গে প্রেরণ করা হয়েছে। তার শরীরে কোন আঘাতের কোন চিন্হ নেই। ময়না তদন্তের আগে কিছুই বলা যাচ্ছে না। এই রিপোট লেখা পর্যন্ত (সন্ধ্যা সাড়ে ৬টা) কোন অভিযোগ পাওয়া যায়নি বলেও তিনি জানান।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell