বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৩৬
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

ঈদের নামাজ শেষে বাড়ি ফিরে ঈদ করা হলো না হতভাগ্য ইকবালের

nagarsangbad24
  • প্রকাশিত: মে, ৪, ২০২২, ১০:৩৫ পূর্বাহ্ণ
  • ২৩৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

ঈদের নামাজ শেষে বাড়ি ফিরে ঈদ করা হলো না হতভাগ্য ইকবালের

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ঈদের দিন মোটরসাইকেল দুর্ঘটনায় ইকবাল হোসেন (২১) নাম এক যুবকের মুত্যু হয়েছে।

মঙ্গলবার (৩ মে) সকালে ঈদুল ফিতরের নামাজ শেষে বাড়ি ফেরার পথে উপজেলার বগাদী এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে। নিহত ইকবাল উচিৎ পুরা ইউনিয়নের দাসিরদিয়া গ্রামের ইলিয়াসের ছেলে বলে।

জানা যায়, ইকবাল ও ইয়ামিন নামে দুই জন মোটরসাইকেল আরোহী বিশনন্দি ফেরিঘাটে যাওয়ার সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট কারের সঙ্গে ধাক্কা খেলে ইকবাল গুরুতর আহত হন।

আহতবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত ইকবাল স্থানীয় একটি মাদরাসার ছাত্র।বিষয়টি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell