রবিবার ৮ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:০৩
শিরোনামঃ
Logo বন্দর সাংবাদিক কল্যান সমিতির ভারপ্রাপ্ত সভাপতি শাহীন, যুগ্ম সম্পাদক জাহিদ Logo কোটা সংস্কার আন্দোলনের সময় সংহতি জানিয়ে সংযুক্ত আরব আমিরাতে বিক্ষোভ করায় ৫৭ জন বাংলাদেশিকে বিভিন্ন মেয়াদে কারাদণ্ড দেয় দেশটির আদালত- আমিরাতের প্রেসিডেন্ট ক্ষমা মঞ্জুর করেন Logo ৫৩ অস্ত্র উদ্ধার, গ্রেফতার ২৫ লুট ও অবৈধ অস্ত্রের বিরুদ্ধে অভিযান চালাচ্ছে যৌথবাহিনী Logo অন্তর্বর্তীকালীন সরকার স্বল্প সময়ে যে সিদ্ধান্তগুলো নিচ্ছেন, তা যৌক্তিক-বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। Logo নওগাঁয় মাদক নিষিদ্ধের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ Logo পটিয়ায় অভিনব কায়দায় স্বর্ণ ব্যবসায়ীর ৬৫ ভরি স্বর্ণ ও টাকা ছিনতাই Logo নাট্য কর্মী জোটের প্রতিষ্ঠাতা ও আহবায়ক বাহাউদ্দিন বুলুর মৃত্যুতে – নগর সংবাদ পরিবার শোকাহত Logo ভূমিদুস্য জায়গা দখলবাজ চাঁদাবাদ স্বেচ্ছাসেবক দলের সভাপতি Logo কলকাতা বিশ্ববিদ্যালয়ের, প্রাক্তনী ও সকল ছাত্র-ছাত্রী, প্রফেসর সহ অভয়ার ন্যায় বিচারের জন্য মিছিল করলেন। Logo রাত পোহালেই গনেশ পুজো, কুমারটুলি পাড়ায় প্রতিমা শিল্পী ও ক্রেতাদের মধ্যে ব্যাস্ততা

এসএসসি পরীক্ষা দেওয়া যমজ দুইবোন জিপিএ-৫ অর্জন করেছে

nagarsangbad24
  • প্রকাশিত: মে, ১৩, ২০২৪, ৮:৪৫ অপরাহ্ণ
  • ৪৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

এসএসসি পরীক্ষা দেওয়া যমজ দুইবোন জিপিএ-৫ অর্জন করেছে

টাঙ্গাইলে এসএসসি পরীক্ষা দেওয়া অর্পিতা সাহা অর্পা ও অর্মিতা সাহা অর্না নামের যমজ দুইবোন জিপিএ-৫ পেয়েছে। অর্পিতা ও অর্না দুইজনে একই নম্বর পেয়েছে।

তারা প্রত্যেকে ১১২৩ নম্বর করে পেয়েছে।
যমজ দুইবোনের এমন সাফল্যে খুশি মা সুষ্মিতা ঘোষ ও বাবা অনুপ কুমার সাহা।

জানা গেছে, টাঙ্গাইল পৌর শহরের বাসিন্দা অনুপ কুমার সাহার যমজ দুই মেয়ে অর্পিতা সাহা অর্পা ও অর্মিতা সাহা অর্না টাঙ্গাইলের ডেফোডিল ইন্টারন্যাশনাল স্কুল থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়। তারা একসঙ্গেই বিন্দুবাসিনী বালিকা উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিয়েছে। সোমবার এসএসসি ও সমমান পরীক্ষার ফলাফলে দেখা গেছে যমজ দুই বোনের প্রত্যেকে ১১২৩ নম্বর পেয়ে জিপিএ-৫ অর্জন করেছে।

অর্পিতা ও অর্না জানায়, আমরা যমজ। একই স্কুলে পড়েছি, একই ক্লাসে, একইসঙ্গে পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি, তাও জিপিএ-৫ পেয়ে। খুবই খুশি লাগছে আমাদের। বাবা-মা সবসময় আমাদের ভালো রেজাল্ট করার জন্য অনুপ্রেরণা দিয়েছেন। ভবিষ্যতে ডাক্তার, ইঞ্জিনিয়ার অথবা প্রশাসন ক্যাডার হওয়ার ইচ্ছে আছে আমাদের।

মেধাবী দুই যমজের বাবা অনুপ কুমার সাহা বলেন, আমার যমজ দুই মেয়েই খুবই মেধাবী। তাদের এই ফলাফলে খুশি আমার পরিবার। দুইটি মেয়ে সামনের দিকে আরও ভালো ফলাফল করবে সেই প্রত্যাশা করি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell