শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:১৮
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ হাইস্কুলের শিক্ষক নূরহোসেনের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক

nagarsangbad24
  • প্রকাশিত: জুন, ২৭, ২০২১, ১২:৫৮ পূর্বাহ্ণ
  • ২১২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।ঐতিহ্যবাহী নারায়ণগঞ্জ হাইস্কুলের শিক্ষক নূরহোসেনের মৃত্যুতে বিভিন্ন মহলের শোক,

নারায়নগঞ্জ হাই স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষক নুর হোসেন স্যার আর নেই। শনিবার (২৬ জুন) দুপুরে ঢাকার আগারগাঁওয়ে অবস্থিত নিউরোসায়েন্স হাসপাতালে ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শনিবার বাদ এশা চাষাড়া রামবাবুর পুকুরপাড় জামে মসজিদে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়।

তিনি দীর্ঘদিন হৃদরোগে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মৃতুকালে তার বয়স হয়েছিল ৮৫। তিনি ৩ মেয়ে এবং একছেলে রেখে গেছেন। তার দুই মেয়ে আমেরিকা এবং ছেলে মালয়েশিয়া বসবাস করেন। একমেয়ে সিটি ব্যাংকে কর্মরত আছে।

মরহুম নুর হোসেন নারায়নগঞ্জ হাই স্কুলে ৪০ বছর ইংরেজি শিক্ষক হিসেবে কর্মরত থেকে ২০০০ সালে অবসর গ্রহন করেন। এরপর প্রায় ১০ বছর আমেরিকায় দুই মেয়ের সাথে ছিলেন। সম্প্রতি তিনি দেশে ফিরে চাষাড়ায় ছোট মেয়ের সাথে বসবাস করতেন।
প্রবীন শিক্ষক নুর হোসেন স্যারের মৃত্যুতে নারায়নগঞ্জ হাই স্কুল এন্ড কলেজের গভনিং বডির সভাপতি চন্দন শীল সহ গভনিং বডির অন্যান্য সদস্য,ভারপ্রাপ্ত অধ্যক্ষ কামরুল ইসলাম,গভনিং বডির প্রাক্তন সভাপতি কাসেম জামাল,নারায়নগঞ্জ হাই স্কুল সতীর্থ ৭৩’র সভাপতি মোয়াজ্জেম হোসেন রতন এবং সাধাণন সম্পাদক আবদুস সালাম, সতীর্থ-৬৮’র পক্ষে কাশেম হুমায়ুণ, ১৯৭১-৭২ ব্যাচের পক্ষে মনোয়ার হোসেন মনা এক বিবৃতিতে তার আত্মার মাগফেরাত কামনা করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেছেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell