মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:০০
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

কন্যা শিশুকে জবাই করে হত্যা করেছে মা

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ২৪, ২০২২, ৮:১৫ অপরাহ্ণ
  • ৩০৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।। ময়মনসিংহে ফুলবাড়ীয়া উপজেলার এক পল্লীতে নিজের চার বছর বয়সী এক কন্যা শিশুকে জবাই করে হত্যা করেছে মা নাজমা খাতুন (৩০)। এ ঘটনায় ঘাতক মা নাজমা খাতুনকে আটক করা হয়েছে।

এনিয়ে স্থানীয় বাসিন্দাদের মধ্যে চাঞ্চল্যের সৃষ্টি হয়। নিহত শিশুর নাম মাহমুদা আক্তার (৪)। তিনি মুক্তাগাছা উপজেলার দাওগাও ইউনিয়নের বালিয়ান গ্রামের মো. রমজান আলির কন্যা।

জানা যায়, স্বামীর সঙ্গে পারিবারিক কহলের কারণে নাজমা খাতুন তার শিশু কন্যাকে সঙ্গে নিয়ে ফুলবাড়িয়া উপজেলার বাবার বাড়িতে অবস্থান করছিল।

বৃহস্পতিবার (২৪ মার্চ) দুপুরে উপজেলার পুটিজানা ইউনিয়নের পীরগঞ্জ গ্রামে এই লোমহর্ষক হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

ফুলবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) মো. সফিকুল ইসলাম জানান, এ ঘটনায় ঘাতক মা নাজমা খাতুনকে আটক করে হত্যাকাণ্ডের বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। তবে কেন বা কি কারণে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা এখনো জানা যায়নি।

তিনি আরও জানান, দুপুরে নিজ শিশু কন্যাকে কাচি দিয়ে গলা কেটে করে হত্যা করেন নাজমা। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে মা নাজমা খাতুনকে আটক করে নিহত শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য মরদেহ হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এ ঘটনায় মামলা দায়ের প্রক্রিয়াধীন বলেও জানান ওসি।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell