শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৬:৫৮
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

কলকাতায় মনিপুরের ঘটনাকে কেন্দ্র করে কলকাতা কর্পোরেশনের , ডি কে এম পি, এমপ্লয়ীজ অ্যান্ড ওয়ার্কার্স ইউনিয়ন,, একটি বিক্ষোভ মিছিল করেন।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ১৫, ২০২৩, ৯:০১ পূর্বাহ্ণ
  • ৮৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

মনিপুরের ঘটনাকে কেন্দ্র করে কলকাতা কর্পোরেশনের , ডি কে এম পি, এমপ্লয়ীজ অ্যান্ড ওয়ার্কার্স ইউনিয়ন,, একটি বিক্ষোভ মিছিল করলেন।

কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়

আজ ১৪ই আগস্ট সোমবার, দুপুর তিনটায় , কলকাতা কর্পোরেশন থেকে একটি মিছিল বের হয় এবং এস এন ব্যানার্জী রোড ধরে, ধর্মতলা, নিউমার্কেট হয়ে পুনরায় কলকাতা কর্পোরেশনের ভেতর ,ডি কে এম পি এমপ্লয়ীজ এন্ড ওয়ার্কার্স ইউনিয়নের অফিসের সামনে শেষ হয়। আই এন টি টি ইউ সি এর প্রধান উপদেষ্টা শোভনদেব চট্টোপাধ্যায়ের নির্দেশে এবং ইউনিয়নের সভাপতি শ্রীমন্ত ঘোষালের উপস্থিতিতে, শুভবুদ্ধি সম্পন্ন মানুষ প্রতিবাদে গর্জে উঠেন ও বিক্ষোভ দেখান কেন্দ্রীয় সরকারের উপর, আজকের এই মিছিলে সকলের মুখেই ছিল কালো ফিতে বাধা,
No description available.
এর মাধ্যমে প্রধানমন্ত্রীকে ধিক্কার জানান, কারণ ৯০ দিন হয়ে গেল এখনো পর্যন্ত মনিপুরের ঘটনায় দোষীদের শাস্তি হলো না বা তাদেরকে ধরা হলো না। তারা বলেন যেভাবে একের পর এক হিংসাত্মক ঘটনা ঘটে চলেছে, প্রায় দুশোর বেশি মানুষ প্রাণ হারিয়েছে, এবং মহিলার উপর যেভাবে বর্বর রচিত ঘটনা ঘটেছে এটা লজ্জাকর নারী জাতীর, মাননীয় প্রধানমন্ত্রী এখনো নীরব হয়ে রয়েছেন, এছাড়াও আতঙ্কে বেশ কিছু মানুষ ঘর ছাড়া, তাই আমরা আজকের এই মিছিল থেকে বিভিন্ন প্রতিবাদের মধ্য দিয়ে ধিক্কার জানাই, আমাদের মাননীয় মুখ্যমন্ত্রী তিনি ও তাদের জন্য সহানুভূতি জানিয়েছেন যা কেন্দ্রীয় সরকার আজ পর্যন্ত করেননি, প্রায় দের থেকে ২০০ ওয়ার্কার্স ইউনিয়নের কর্মী এই মিছিলে পা মেলান, । এবং এই মিছিলের পর আজ একটি মিটিং করার আহ্বান জানান এবং সেখানে বিভিন্ন বিষয় নিয়ে আলোচনা হওয়ার পর তারা বিভিন্ন কর্মীদের হোয়াটস অ্যাপের মাধ্যমে জানাবেন বলে জানালেন। এবং এইটাও জানিয়ে দিলেন 29 তারিখ কর্পোরেশনের ভেতরে তারা রাখি পূর্ণিমা উৎসব করবেন।

শম্পা দাস— সম্পাদক,দৈনিক নগর সংবাদ,নগর সংবাদ  ২৪ ডটকম,কলকাতা  ব্যুরোOpen photo

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell