মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:২১
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

কাব্য ছন্দ সাহিত্য ও সংস্কৃতি চর্চা কেন্দ্র সংগঠনের মাসিক সভা ও জন্মদিনের শুভেচ্ছা উপহার প্রদান

nagarsangbad24
  • প্রকাশিত: অক্টোবর, ২২, ২০২৩, ২:৩৪ পূর্বাহ্ণ
  • ১০৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

কাব্য ছন্দ সাহিত্য ও সংস্কৃতি চর্চা কেন্দ্র সংগঠনের মাসিক সভা ও জন্মদিনের শুভেচ্ছা উপহার প্রদান

নিজস্ব সংবাদদাতাঃ সৃজনশীল সাহিত্য,সংস্কৃতি, সামাজিক স্বেচ্ছাসেবী ও মানবিক সেবামূলক সংগঠন কাব্য ছন্দ সাহিত্য ও সংস্কৃতি চর্চা কেন্দ্র, নারায়ণগঞ্জ সংগঠনের মাসিক সাধারণ সভা ও জন্মদিনের শুভেচ্ছা উপহার প্রদান অনুষ্ঠিত হয়। ২১ অক্টোবর রোজ শনিবার রাত ৮.৩০ মিনিটে সংগঠনের অস্থায়ী কার্যালয়ে অনুষ্ঠিত হয়।

Open photo

সংগঠনের সভাপতি সাংবাদিক মোঃশফিকুল ইসলাম আরজু’র সভাপতিত্বে মাসিক সভার আলোচনা শেষে নারায়ণগঞ্জ শহরের একটি রেষ্টুরেন্টে তিন জন কার্যকরী কমিটির নেতৃবৃন্দ সহ সভাপতি রমজান বিন মোজাম্মেল,সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক আবৃত্তি শিল্পী সবুজ রায় ও অর্থ বিষয়ক সম্পাদক শিপন জোমাদ্দার এর অক্টোবর মাসে জন্মদিন হওয়ায় এ উপলক্ষে কেক কাটার মধ্য দিয়ে জন্মোৎসব উদযাপন করা হয়। কেক কাটার পর সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সহ সভাপতি শাহ আলম, সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সাংগঠনিক সম্পাদক সাজ্জাদ আহমেদ খোকন,সমাজ কল্যাণ ও অটিজম সম্পাদক এ,এস, এম এনামুল হক প্রিন্স, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক আক্তার হোসেন, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাসুদা ইয়াসমিন,সদস্য মিনহাজ বাবু, ওয়ারদে রহমান প্রমূখ।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell