মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১২:৫০
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

খালেদা জিয়ার চিকিৎসার জন্য সরকারের কাছে বিদেশে যাওয়ার অনুমতি।

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ১৬, ২০২১, ৯:১৬ অপরাহ্ণ
  • ২৯৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া গুরুতর অসুস্থ। তার অবস্থা এখন প্রায় সংকটাপন্ন।

এই অবস্থায় সরকারের কাছে আমাদের সর্নিবন্ধ অনুরোধ, সব ধরনের প্রতিহিংসাপরায়ণতা, সংকীর্ণ দল ও ব্যক্তি স্বার্থ পরিহার করে সম্পূর্ণ মানবিক কারণে জনগণের প্রিয় নেত্রীকে যত দ্রুত সম্ভব, অত্যাধুনিক চিকিৎসা নেওয়ার জন্য বিদেশে যাওয়ার অনুমতি দিন।

 

মঙ্গলবার (১৬ নভেম্বর) রাতে গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে শত নাগরিক জাতীয় কমিটির নেতারা সরকারের প্রতি এ আহ্বান জানান।

বিবৃতিতে নেতারা বলেন, যেকোনো ধরনের বিলম্ব ও অজুহাত বড় বিপর্যয় ডেকে আনতে পারে বলে আমাদের আশঙ্কা। যা কারো জন্যই ভালো বার্তা বহন করবে না। আমরা প্রত্যাশা করি, সরকারের মধ্যে কল্যাণ ও মঙ্গলবোধ জেগে উঠবে। সত্যিকারের দায়িত্বশীলতার সঙ্গে শুভ চেতনার পরিচয় দিয়ে সাবেক এই প্রধানমন্ত্রীর বিদেশ যাত্রার ব্যবস্থা নেবে।

শত নাগরিক জাতীয় কমিটির পক্ষে যারা বক্তব্য দিয়েছেন তারা হলেন, প্রফেসর ড. আনোয়ারউল্লাহ চৌধুরী, প্রফেসর ড. এস এম এ ফায়েজ, প্রফেসর ড. মাহবুব উল্লাহ, প্রফেসর ড. জেড এম তাহমিদা বেগম, প্রফেসর ড. ওয়াকিল আহমদ, প্রফেসর মনসুর মুসা, কবি আবদুল হাই শিকদার, প্রফেসর ডা. আবদুল কুদ্দুস, প্রফেসর ড. ওবায়েদুল ইসলাম, প্রফেসর ড. লুৎফর রহমান, প্রফেসর আবদুর রহমান সিদ্দিকী, প্রফেসর ড. রেজাউল করিম, প্রফেসর ড. ইফতেখারুল আলম মাসুদ, প্রফেসর ড. মজাদ্দেদী আল ফেসানী, প্রফেসর ড. কামরুল আহসান, প্রফেসর ড. গোলাম হাফিজ কেনেডী, প্রফেসর ডা. ফরহাদ হালিম ডোনার, জাহাঙ্গীর আলম মিন্টু, ফয়সাল আকবর প্রমুখ।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell