বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৭:০৪
শিরোনামঃ
Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার Logo আড়াইহাজারে পরিত্যক্ত অবস্থায় ২১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার  

ঘরের বারান্দা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার,স্বামী পলাতক

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ৫, ২০২৩, ১০:১৫ অপরাহ্ণ
  • ১৮৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

ঘরের বারান্দা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার,স্বামী পলাতক

স্বামীর ঘরের বারান্দায় ঝুলছিল তারিনা বেগম (৪০) নামে এক গৃহবধূর মরদেহ। রোববার (৫ মার্চ) বিকেলে খবর পেয়ে মরদেহ উদ্ধার করে পুলিশ।

পরে তা ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠিয়ে দেওয়া হয়।

ঘটনাটি ঘটেছে রাজশাহীর বাঘা উপজলার সদর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের পাকুড়িয়া কারিগরপাড়া গ্রামে। ঘটনার পর থেকে মৃতের স্বামী রাজদুল ইসলাম পলাতক।

স্থানীয়দের বরাত দিয়ে রাজশাহীর বাঘা থানার পুলিশ পরিদর্শক আব্দুল করিম জানান, গৃহবধূর মৃত্যুর ঘটনাটি রহস্যজনক। স্থানীয়রা বলছেন, তারিনা বেগমের স্বামী মাদকাসক্ত। গতকাল (৪ মার্চ) রাতে এলাকার এক দোকানে বাকির চার হাজার টাকার জন্য রাজদুল ইসলামকে চাপ দেওয়া হয়। দোকানদারের সেই টাকা পরিশোধ করার জন্য রাজদুল ওই রাতে স্ত্রীর কাছে টাকা চান। টাকা দিতে না পারায় স্ত্রীকে অকথ্য ভাষায় গালিগালাজ ও মারধর করেন রাজদুল।

সেই নির্যাতনের জেরেই আজ (৫ মার্চ) দিনের কোনো এক সময় ঘরের বারান্দায় আড়ার সঙ্গে রশিতে ঝুলে আত্মহত্যা করেন তারিনা। ওই সময় বাড়িতে আর কেউ ছিল না।

পুলিশ পরিদর্শক আরও বলেন, তবে ঘটনার পর থেকে তার স্বামী পলাতক। এজন্যই গৃহবধূর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রামেক হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলেই মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

এছাড়া তার স্বামীকেও খোঁজা হচ্ছে। তাকে পেলে ঘটনা সম্পর্কে আরও তথ্য পাওয়া যাবে এবং এ ঘটনায় থানায় মামলা হবে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell