সোমবার ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ৪:২৪
শিরোনামঃ
Logo পলাতক থাকার পর আইনশৃঙ্খলা বাহিনীর নিরবতায় অস্ত্রবাজ শাহজাহান ও তার বাহিনী প্রকাশ্যে মহড়া দেয়ায় জনমনে আতংক Logo জাতীয় মসজিদের খতিব রুহুল আমিনকে খতিবের পদ থেকে অপসারণ-ধর্ম বিষয়ক মন্ত্রণালয় নির্দেশনা জারি Logo নতুনভাবে একক কণ্ঠে গেয়ে গানটি উপহার দিলাম কণ্ঠ শিল্পী মনির খান Logo প্রতিষ্ঠান স্থাপনে জাতিসংঘের সহায়তা চান ড. মুহাম্মদ ইউনূস Logo নারায়ণগঞ্জ সদর থানায় শেখ হাসিনা ও শামীম ওসমান,আজমিরী ওসমান,অয়ন ওসমান সহ ৩৬ জনের নামে হত্যা মামলা Logo শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় মৃত্যুদণ্ড  Logo কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনজিওর বিরুদ্ধে Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা 

চারদিন পর ৩য় শীতলক্ষ্যা সেতুর উদ্বোধন

nagarsangbad24
  • প্রকাশিত: অক্টোবর, ৬, ২০২২, ৯:৪১ অপরাহ্ণ
  • ১৬৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

চারদিন পর ৩য় শীতলক্ষ্যা সেতুর উদ্বোধন

বৃহস্পতিবার  (৬ অক্টোবর) দুপুরে জেলা প্রশাসক কার্যালয়ে আয়োজিত ৩য় শীতলক্ষ্যা সেতু উদ্বোধনের প্রস্তুতিমূলক সভায় এই তথ্য জানানো হয়। উদ্বোধন হবে নদীর দুই পাড়ের মানুষের স্বপ্নের সেতু।  শীগ্রই উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিদের আমন্ত্রণ জানানো শুরু হবে।

আর মাত্র চারদিন পর ৩য় শীতলক্ষ্যা সেতুর (বীর মুক্তিযোদ্ধা একেএম নাসিম ওসমান সেতু) উদ্বোধন। দীর্ঘ প্রতীক্ষার পর চালু হতে যাচ্ছে শীতলক্ষ্যা নদীর ওপর নির্মিত ৩য় শীতলক্ষ্যা সেতু। চলছে শেষ সময়ের প্রস্তুতি।

আগামী ১০ অক্টোবর বেলা ১২ টায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে বন্দর উপজেলায় এই সেতুর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মো. মঞ্জুরুল হাফিজের সভাপতিত্বে এসময় আরো উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, সড়ক ও জনপথ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব নীলিমা আখতার, উপসচিব মো. মোস্তাইন বিল্লাহ, সিভিল সার্জন ডা. এ এফ এম মুশিউর রহমান, বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রশিদ, ৩য় শীতলক্ষ্যা সেতু প্রকল্পের শোয়েব আহমেদ, জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট হাসান ফেরদৌস জুয়েল প্রমুখ।

সভায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেন, শীতলক্ষ্যা সেতুর উদ্বোধন আরো আগেই হওয়ার কথা ছিল। আমার বড় ভাই  সেলিম ওসমান ওনি ব্যাংককে চিকিৎসাধীন আছেন। সেতুটি যেহেতু  ওনার নির্বাচনী এলাকায় রয়েছে।  আজকে প্রস্তুতির সব কিছু ফাইনাল হলে ওনাকে জানাবো, ওনি চলে আসবেন।  এই সেতু কেবল আমাদের অর্জন নাহ, এটা আমাদের স্বপ্ন। আমরা সবাই মিলেই আয়োজনের সব ধরনের প্রস্তুতি সম্পূর্ণ করব।

তিনি আরো বলেন, সামনে আমাদের নির্বাচন।  সকল ক্ষমতার উৎস হলো জনগন। যার কাছে আমরা রাজনীতি শিখেছি,  তার কাছে সবচেয়ে গুরুত্বপূর্ণ হলো জনগণের সম্পৃক্ততা। সেদিন  জনগণের চাহনি দেখলেই ওনি বুঝতে পারবেন এই এলাকার মানুষ কতটা সন্তুষ্ট।

সড়ক ও জনপদ অধিদপ্তরের সূত্রমতে, ১ হাজার ২৩৪ দশমিক ৫০ মিটার দীর্ঘ ৬ লেন বিশিষ্ট এই সেতুতে স্থানীয় ধীরগতির যান চলাচলের জন্য ২টি লেন রাখা হয়েছে। অবকাঠামো নির্মাণ শেষে সেতু খুলে দিতে এখন চলছে এ্যাপ্রোচ সড়ক ও খুঁটিনাটি কাজ। এই প্রকল্পে মোট ব্যয় হয়েছে ৬০৮.৫৬ কোটি টাকা।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell