বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:০৩
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

জলপাইগুড়ির নিখোঁজ কিশোরীকে ত্রিপুরা থেকে উদ্ধার করেছে পুলিশ-বাংলাদেশি যুবক ও নারীকে গ্রেফতার

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ৩, ২০২৩, ২:১৩ পূর্বাহ্ণ
  • ৯৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

জলপাইগুড়ির নিখোঁজ কিশোরীকে ত্রিপুরা থেকে উদ্ধার করেছে পুলিশ-বাংলাদেশি যুবক ও নারীকে গ্রেফতার

সুব্রত চক্রবর্তী (ভারত)

শুক্রবার (১ সেপ্টেম্বর) বিকালে ওই কিশোরীসহ আটককৃতদের মাখ্যাগুড়িতে নিয়ে আসে পুলিশ। জানা গেছে, কিশোরীর বয়স ১৬ বছর। গত ২৭ আগস্ট তেলিপাড়ার এলাকার বাড়ি থেকে বের হলে নিখোঁজ হয় সে। পরদিন ২৮ আগস্ট কামাখ্যাগুড়ি পুলিশ ফাঁড়িতে লিখিত অভিযোগ জানান পরিবারের সদস্যরা।

পুলিশ তদন্তে নেমে জানতে পারে, আসামের গুয়াহাটির একটি হোটেলে রয়েছে নিখোঁজ কিশোরী। তার সঙ্গে রয়েছে বাংলাদেশের এক যুবক ও নারী। তাদের বাংলাদেশের পাসপোর্ট জমা রয়েছে হোটেলে। তিনজন ত্রিপুরা হয়ে বাংলাদেশ চলে যেতে পারে বলে ত্রিপুরা পুলিশকে বিষয়টি জানানো হয়। পুলিশ গত ৩০ আগস্ট অর্থাৎ বুধবার ওই কিশোরীসহ দু’জনকে বাংলাদেশ সীমান্তবর্তী এলাকায় আটক করে।

৩১ আগস্ট বৃহস্পতিবার কামাখ্যাগুড়ি ফাঁড়ির পুলিশ ত্রিপুরা পৌঁছালে তাদের হাতে তিনজনকে তুলে দেওয়া হয়। বৃহস্পতিবার তিন জনের ২ দিনের ট্রানজিট রিমান্ড করানো হয়।

আটককৃতরা হলেন–  মোহম্মদ আবু সুফিন ও রুবা আক্তার। আবু সুফিনের বয়স ২২ এবং রুবার ২৩ বছর। ফেসবুকে রুবা আক্তারের সঙ্গে বন্ধুত্ব হয়েছিল ওই কিশোরীর। ত্রিপুরা থেকে বাংলাদেশ চলে যাওয়ার চেষ্টা করে তিনজন। এই ঘটনার সঙ্গে আরও কেউ জড়িত কিনা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

শম্পা দাস— সম্পাদক,দৈনিক নগর সংবাদ,নগর

Open photoসংবাদ  ২৪ ডটকম,,কলকাতা  ব্যুরো

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell