মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৪৫
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

জাতীয় পার্টিকে নিয়ে দেশের মানুষ স্বপ্ন দেখছেন-(জিএম) কাদের।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২৭, ২০২১, ৯:৫৩ অপরাহ্ণ
  • ২৩৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।জাতীয় পার্টিকে নিয়ে দেশের মানুষ স্বপ্ন দেখছেন-(জিএম) কাদের।দেশের কোটি কোটি মানুষ জাতীয় পার্টির (জাপা) দিকে তাকিয়ে আছে বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা গোলাম মোহাম্মদ (জিএম) কাদের। তিনি বলেন, জাতীয় পার্টি এখন অত্যন্ত সম্ভাবনাময় রাজনৈতিক শক্তি।

শুক্রবার (২৭ আগস্ট) বিকেলে জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয় মিলনায়তনে পার্টির বিভাগীয় অতিরিক্ত মহাসচিবদের সঙ্গে আনুষ্ঠানিক সভায় তিনি এসব কথা বলেন।

জাপা চেয়ারম্যান বলেন, প্রায় ৪০টি নিবন্ধিত রাজনৈতিক দলের মধ্যে মাত্র তিনটি দল মাঠে আছে। বাকিরা নেতা বা সাইনবোর্ড সর্বস্ব রাজনৈতিক দলে পরিণত হয়েছে।

তিনি বলেন, সাধারণ মানুষের মূল্যায়ণে রাষ্ট্রপরিচালনায় আওয়ামী লীগ ও বিএনপির চেয়ে জাতীয় পার্টি অনেক বেশি সফল ছিল। সাধারণ মানুষের আস্থা ও বিশ্বাসের প্রতি সম্মান দেখিয়ে জাতীয় পার্টিকে আরও শক্তিশালী করতে হবে। মানুষের প্রত্যাশা পূরণে জাতীয় পার্টি কখনোই আপস করবে না।

জিএম কাদের বলেন, জাতীয় পার্টিকে নিয়ে দেশের মানুষ স্বপ্ন দেখছেন। একবুক প্রত্যাশা নিয়ে জাতীয় পার্টির দিকে তাকিয়ে আছে দেশের কোটি কোটি মানুষ।

তিনি আরও বলেন, স্থানীয় সরকারের প্রতিটি নির্বাচনে অংশ নেবে জাতীয় পার্টি। প্রতিটি নির্বাচনে জাতীয় পার্টি বিজয়ী হতেই মাঠে লড়বে। কেউ দলীয় প্রার্থীর বিপক্ষে অবস্থান নিলে তাদের প্রতি সাংগঠনিক ব্যবস্থা নেওয়া হবে। তৃণমূলের প্রতিটি নির্বাচনের মাধ্যমে ঘরে ঘরে জাতীয় পার্টির দাওয়াত পৌঁছে দেয়া হবে।

সভায় নির্ধারিত সময়ের মধ্যে জাতীয় পার্টি, অঙ্গ এবং সহযোগী সংগঠনের কাউন্সিল করে দলীয় কর্মকাণ্ডে গতিশীলতা আনতে নির্দেশনা দেন জিএম কাদের।

সভায় জাপা মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, দেশের মানুষের বাক ও ব্যক্তি স্বাধীনতা নিশ্চিত করতে জাতীয় পার্টির সরকারের বিকল্প নেই। দেশের মানুষের ভালোবাসা নিয়ে আমরা পল্লীবন্ধুর স্বপ্নের নতুন বাংলাদেশ গড়ব। একমাত্র জাতীয় পার্টিই পারবে দেশের মানুষের ভাগ্যের পরিবর্তন করতে, দেশের মানুষের মুখে হাসি ফোটাতে। জাতীয় পার্টির এগিয়ে চলা কোনো অপশক্তি রোধ করতে পারবে না।

আলোচনায় অংশ নেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও অতিরিক্ত মহাসচিব সাহিদুর রহমান টেপা, এটিইউ তাজ রহমান, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী, অ্যাডভোকেট মো. রেজাউল ইসলাম ভূঁইয়া, মেজর (অব.) রানা মো. সোহেল ও লিয়াকত হোসেন খোকা।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell