সোমবার ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৪:২৭
শিরোনামঃ
Logo পলাতক থাকার পর আইনশৃঙ্খলা বাহিনীর নিরবতায় অস্ত্রবাজ শাহজাহান ও তার বাহিনী প্রকাশ্যে মহড়া দেয়ায় জনমনে আতংক Logo জাতীয় মসজিদের খতিব রুহুল আমিনকে খতিবের পদ থেকে অপসারণ-ধর্ম বিষয়ক মন্ত্রণালয় নির্দেশনা জারি Logo নতুনভাবে একক কণ্ঠে গেয়ে গানটি উপহার দিলাম কণ্ঠ শিল্পী মনির খান Logo প্রতিষ্ঠান স্থাপনে জাতিসংঘের সহায়তা চান ড. মুহাম্মদ ইউনূস Logo নারায়ণগঞ্জ সদর থানায় শেখ হাসিনা ও শামীম ওসমান,আজমিরী ওসমান,অয়ন ওসমান সহ ৩৬ জনের নামে হত্যা মামলা Logo শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় মৃত্যুদণ্ড  Logo কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনজিওর বিরুদ্ধে Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা 

ট্রাফিক পুলিশ চেকপোস্ট অতিক্রমকালে ৪০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ যুবককে আটক

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ৬, ২০২২, ৯:৫৭ অপরাহ্ণ
  • ১২৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।শহরের মন্ডল পাড়া ব্রীজ ৭নং চেকপোস্ট অতিক্রমকালে ৪০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ লিখন (২৪) এক যুবককে করেছে ট্রাফিক পুলিশ সার্জেন্ট মুনজুর আলম।

শনিবার (৬ আগষ্ট) দুপুর দেড়টার দিকে চেকপোস্ট অতিক্রকালে মোটরসাইকেলকে কাগজপত্র তল্লাশির জন্য সিগন্যাল দিলে দ্রুত মোটরসাইকেল নিয়ে চলে যায়। পরে মটরসাইকেলটিকে মন্ডলপাড়া ব্রীজের কাছ থেকে আটক করা হয়।

এসময়ে তার মোটরসাইকেল তল্লাশি করে ৪০ পিছ ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরে মোটর সাইকেলসহ লিখন নামে (২৪) এক যুবককে আটক করা হয়।

আটক যুবক চাঁদপুর জেলার উত্তর মতলব থানার বিষ্ণুপুর গ্রামের আবু হানিফের পুত্র। আটক যুবককে সদর মডেল থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে। পরে তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell