শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ ভোর ৫:৪৯
শিরোনামঃ
Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

ট্রেড ইউনিয়ন কো-অর্ডিনেশন সেন্টার এর উদ্যোগে ( টি ইউ সি সি) , নেতাজীর জন্য জাগরণ যাত্রা পালন

nagarsangbad24
  • প্রকাশিত: জানুয়ারি, ২৫, ২০২৪, ১০:৪৬ পূর্বাহ্ণ
  • ৮২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

ট্রেড ইউনিয়ন কো-অর্ডিনেশন সেন্টার এর উদ্যোগে ( টি ইউ সি সি) , নেতাজীর জন্য জাগরণ যাত্রা পালন করলেন।

শম্পা দাস,সম্পাদক,দৈনিক নগরসংবাদ,নগরসংবাদ  ২৪ডটকম,,কলকাতা ব্যুরো

 

আজ ২৪ শে জানুয়ারী বুধবার, ঠিক দুপুর আড়াইটায়, ট্রেড ইউনিয়ন কো-অর্ডিনেশন সেন্টারের উদ্যোগে, ভারত সরকার মান্যতা প্রাপ্ত অরাজনৈতিক জাতীয় শ্রমিক সংগঠন, একটি শোভাযাত্রার মধ্য দিয়ে নেতাজীর 127 তম জন্ম দিবস উপলক্ষে , নেতাজীর জনজাগরণ যাত্রা পালন করলেন,

No description available.

এবং রেড রোডের সংযোগস্থলে নেতাজীর মূর্তিতে মালা ও পুষ্পস্তবক দিয়ে শ্রদ্ধা জানান । উপস্থিত ছিলেন ইউনিয়নের, জি পি তেওয়ারী, রবীন্দ্রনাথ চক্রবর্তী, অভয় শর্মা,, রূপা চক্রবর্তী খান, অজন্তা আঢ্য, অম্বিকা হোসেন, নির্মাল্য চক্রবর্তী সহ অন্যান্যরা। সুন্দর একটি প্যারেডের মধ্য দিয়ে শোভাযাত্রা নেতাজীর মূর্তির সামনে পৌঁছায় এবং একে একে নেতাজী সুভাষচন্দ্র বসুকে শ্রদ্ধা জানান। নেতাজীর জন জাগরণ যাত্রায়, সর্ব ধর্মের মানুষের সামনে নেতাজীর কয়েকটি বাণী তুলে ধরেন.

No description available.

… আজকের এই শোভাযাত্রায়। মনে রাখতে হবে যে সবচেয়ে বড় অপরাধ হলো, অন্যায়ের সাথে আপোষ করা । স্বাধীনতা কেউ দেয় না , ছিনিয়ে নিতে হয়। তোমরা রক্ত আমাকে দাও , আমি তোমাদের স্বাধীনতা দেব ।

No description available.

সত্যান্বেষণ না করা পর্যন্ত আমরা চুপ করে বসে থাকব না বা থাকা উচিত নয় । ইতিহাসের কোনো আসল পরিবর্তন আলোচনার মাধ্যমে অর্জিত হয়নি। শুধুমাত্র রক্ত দিয়ে স্বাধীনতা অর্জন করা যায় ।

No description available.

দেশকে স্বাধীন করার জন্য নেতাজি যে সকল বাণী লিখে গিয়েছিলেন আজ তারই কিছু অংশ তুলে ধরে সকলকে দেশ মাতৃকার কথা মনে করিয়ে দিলেন। নেতাজি সুভাষচন্দ্র বসু দেশের জন্য লড়াই করে গিয়েছিলেন কিন্তু আজও তারও হদিস মেলেনি। তিনি জীবিত না মৃত, কিন্তু তার জন্মদিনটাক আমরা পালন করি।

শম্পা দাস,সম্পাদক

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell