শুক্রবার ২০শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:৩৭
শিরোনামঃ
Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। Logo অতিরিক্ত সচিব মো.ফজলুর রহমানকে ঢাকা ওয়াসার ব্যবস্থাপনা পরিচালক (এমডি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন

ডেঙ্গু নিবারণে পুরসভার ব্যর্থতার প্রতিবাদে.কলকাতা কর্পোরেশন অভিযান করলেন মধ্য কলকাতা জেলা কংগ্রেস।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২, ২০২৩, ২:২২ পূর্বাহ্ণ
  • ১০৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

ডেঙ্গু নিবারণে পুরসভার ব্যর্থতার প্রতিবাদে… কলকাতা কর্পোরেশন অভিযান করলেন.. মধ্য কলকাতা জেলা কংগ্রেস…….।

কলকাতা থেকে শম্পা দাস ও সমরেশ রায়

 

আজ পয়লা আগস্ট মঙ্গলবার, দুপুর আড়াইটায়, মধ্য কলকাতা জেলা কংগ্রেস একটি প্রতিবাদ মিছিল করে কলকাতা কর্পোরেশন অভিযান করলেন। এবং কলকাতার মহানগরী ও মন্ত্রী ফিরহাদ হাকিম কুশপুতুল দাহ করলেন, এই মিছিলের প্রভাবে ছিলেন কাদির আলম, প্রায় 40 থেকে 50 জন কংগ্রেস কর্মী বৃষ্টির মধ্যেও এই অভিযান সফল করলেন, অনেক আগে থেকেই কর্পোরেশনের সামনে প্রশাসনের অফিসারেরা মোতাইন ছিলেন এবং মিছিল আসার সাথে সাথে রাস্তা ব্যারিকেড করে দেন। প্রচন্ড বৃষ্টির মধ্যেও তারা প্রতিবাদ করতে ছাড়লেন না।No description available.

তাদের দাবি ডেঙ্গুতে মানুষ মারা যাচ্ছে, অথচ পুরসভার কোন ভ্রুক্ষেপ নাই এমনকি কলকাতা কর্পোরেশনের যিনি প্রধান মেয়র ও মন্ত্রী ফিরাধ হাকিমের তারা বলেন দিদির পেছনে পেছনে না ঘুরে মানুষের পাশে গিয়ে দাঁড়ান, এছাড়াও তারা বলেন সারা কর্পোরেশন কাঠ মানি থেকে শুরু করে সিন্ডিকেটের কাঠ মানি পর্যন্ত চলছে, তোলাবাজি চলছে, অথচ সাধারণ মানুষ ডেঙ্গুতে একটা করে মারা যাচ্ছেন এতোটুকু ভ্রুক্ষেপ নাই, কাউন্সিলাররা পর্যন্ত চুপ করে বসে আছেন, দিনের পর দিন কলকাতা পুরসভা ব্যর্থতায় পরিণত হচ্ছেন, আমরা তা হতে দেবো না তাই আজ এই বৃষ্টির মধ্যেও প্রতিবাদ জানাচ্ছি। কল্লোলিনী কলকাতা কাঁপছে ডেঙ্গির আতঙ্কে , পুরসভার গাফ লতিতে শিকার কলকাতা বাসী, আর কর্পোরেশনের কাউন্সিলর থেকে শুরু করে প্রধান মাথা চুপ করে বসে মজা লুটছেন, তাই আজ আমরা এই kুষ্পুতুল পুড়িয়ে তীব্র প্রতিবাদ জানালাম।

শম্পা দাস— সম্পাদক,দৈনিক নগর সংবাদ,নগর সংবাদ ২৪ ডটকম,কলকাতা  ব্যুরো

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell