মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৫৯
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

ঢাকাগামী সব ধরনের পরিবহন চলাচল বন্ধ ঘোষণা

nagarsangbad24
  • প্রকাশিত: জানুয়ারি, ১৫, ২০২২, ৮:২৭ অপরাহ্ণ
  • ২৫৮ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।ময়মনসিংহ বিভাগ থেকে ঢাকাগামী সব ধরনের পরিবহন চলাচল অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে। ময়মনসিংহ জেলা মোটর মালিক সমিতি ও দ্য চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির নেতারা এ ঘোষণা দিয়েছেন।

সিদ্ধান্ত অনুযায়ী রোববার (১৬ জানুয়ারি) ভোর ৬টা থেকে ময়মনসিংহ, নেত্রকোনা, জামালপুর ও শেরপুর থেকে ঢাকাগামী সব ধরনের পরিবহন বন্ধ থাকবে।

ময়মনসিংহ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সিনিয়র সহ-সভাপতি শংকর সাহা বিষয়টি নিশ্চিত করেন।

তিনি বলেন, গাজীপুরের সালনা থেকে টঙ্গী পর্যন্ত রাস্তার কাজ কাজ শেষ না হওয়া পর্যন্ত পরিবহন ধর্মঘট চলবে। তবে ময়মনসিংহ, নেত্রকোনা, জামালপুর ও শেরপুরের আঞ্চলিক সড়কে সব ধরনের পরিবহন চালু থাকবে

এর আগে গত ২ জানুয়ারি সংবাদ সম্মেলন করে ঘোষণা দেওয়া হয়, গাজীপুরের সালনা থেকে টঙ্গী পর্যন্ত রাস্তার কাজ দ্রুত শেষ করা না হলে ১৬ জানুয়ারি থেকে সব ধরনের গণপরিবহন বন্ধ রাখা হবে।

পরিবহন ও শিল্প নেতাদের দাবি, ঠিকাদারের গাফিলতির কারণে বৃহত্তর ময়মনসিংহের লোকজন দীর্ঘদিন ধরে ভোগান্তি পোহাচ্ছে। সড়কটি (গাজীপুরের সালনা থেকে টঙ্গী) চলাচলের উপযোগী নয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell