শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:২৫
শিরোনামঃ
Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার Logo (ঢাবি) ক্যাম্পাসে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত শিক্ষক-শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীদের সব ধরনের রাজনৈতিক কর্মকাণ্ড বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ।

ঢাকা-কক্সবাজার রুটের মারসা পরিবহনের ইয়াবা পাচার, ১২০০০ পিস ইয়াবাসহ গাড়িচালক গ্রেপ্তার

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২৮, ২০২৩, ৮:১৬ অপরাহ্ণ
  • ৮৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

ঢাকা-কক্সবাজার রুটের মারসা পরিবহনের ইয়াবা পাচার, ১২০০০ পিস ইয়াবাসহ গাড়িচালক গ্রেপ্তার

~~~~~~~~~~~~~~~~~~ মাহবুব আলম: গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী দেশরত্ন শেখ হাসিনার কঠোর হুঁশিয়ারি মাথায় নিয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) কার্যালয় দেশের সীমান্তবর্তী জেলা থেকে রাজধানী ঢাকায় ইয়াবা ও গাঁজা পাচারকারী সিন্ডিকেটের বিরুদ্ধে সর্বাত্মক অভিযান পরিচালনা করে আসছে দীর্ঘদিন ধরেই ,বিশেষ করে ঢাকার বিভিন্ন প্রবেশপথে যাত্রাবাড়ী, টঙ্গীতে কাঁচপুর, সাইনবোর্ডে,কমলাপুরে বাস ও লঞ্চ টার্মিনালগুলোতে সার্বক্ষণিক টহল ও নজরদারির চলমান প্রক্রিয়া অব্যাহত আছে থাকবে। এরই ধারাবাহিকতায় ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) কার্যালয়ের উপপরিচালক জনাব মোঃ মাসুদ হোসেন এর সার্বিক তত্ত্বাবধানে মতিঝিল সার্কেলের পরিদর্শক মো: মিজানুর রহমান এর নেতৃত্বে ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) কার্যালয়ের মতিঝিল সার্কেলের একটি চৌকস টিম আজ ২৮/০৮/২০২৩ তারিখ ভোরে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ঢাকা মহানগরীর যাত্রাবাড়ি থানা এলাকার মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় ঢাকা-কক্সবাজার রুটের মারসা পরিবহনের একটি বাসে (রেজিঃ ঢাকা মেট্রো-ব-১৫-৮৪৭৬) অভিযান পরিচালনা করেছেন । এ সময় ১২০০০ (বার হাজার) পিস ইয়াবাসহ বাসটির চালক মোঃ হানিফ ও হেলপার মোঃ রানাকে গ্রেপ্তার করা হয়।

No description available.No description available.

আসামীদের নাম ও ঠিকানাঃ 1. মোঃ রানা (২৭), পিতাঃ মোঃ শহিদুল ইসলাম, স্থায়ী ঠিকানাঃ কাকচিড়া, পাথরঘাটা, বরগুনা। (হেল্পার) 2. মোঃ হানিফ (৫৪), পিতাঃ মৃত য়াব্দুল মোন্নাফ, স্থায়ী ঠিকানাঃ মুন্সিরহাট, সন্দ্বীপ, চট্টগ্রাম। (গাড়িচালক) যেভাবে অভিযানঃ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের ঢাকা মেট্রোঃ (দক্ষিণ) কার্যালয় কর্তৃক সর্বশেষ জুলাই-আগস্ট মাসে লক্ষাধিক ইয়াবাসহ কক্সবাজার ভিত্তিক মাদক সিন্ডিকেটের ৬২ জনকে বিভিন্ন মামলায় গ্রেপ্তার করা হয়। সর্বশেষ রিল্যাক্স পরিবহনের বাসে অভিযান চালিয়ে ৬০০০ পিস ইয়াবাসহ ০২ (দুই) জনকে আটক করা হয়। তাদের দেয়া তথ্যমতে ইয়াবা পাচারকারী চক্রে ঢাকা-কক্সবাজার রুটের কয়েকজন পরিবহন শ্রমিকের সন্ধান পাওয়া যায়। গোয়েন্দা নজরদারী বৃদ্ধির মাধ্যমে আজ ভোরে ঢাকা-কক্সবাজার রুটের মারসা পরিবহনের একটি বাসটি (রেজিঃ ঢাকা মেট্রো-ব-১৫-৮৪৭৬) মেয়র মোহাম্মদ হানিফ ফ্লাইওভারের টোল প্লাজায় পৌঁছালে অভিযান পরিচালনা করে ১২০০০ (বার হাজার) পিস ইয়াবা জব্দ করে বাসটির চালক ও হেলপারকে গ্রেপ্তার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে হেল্পার মোঃ রানা (২৭) জানায়, ইতোপূর্বেও সে কক্সবাজার থেকে ইয়াবা ঢাকার ফকিরাপুলে পৌঁছে দেয়ার কাজ করতো। কক্সবাজারের ডলফিন মোড় এলাকার মাদক ব্যবসায়ী মোহাফফর আকিব এই চক্রের হোতা বলে সে জানায়। প্রতি চালানে সে ৫০ হাজার টাকা পেত বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানায়। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সংশ্লিষ্ট ধারায় যাত্রাবাড়ি থানায় ১টি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell