মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:০৯
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন ফরিদপুরে নিহত

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ১৮, ২০২২, ৯:৪২ অপরাহ্ণ
  • ১২৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন ফরিদপুরে নিহত

নিহতরা হলেন- উপজেলার হানিফের ডাঙ্গী এলাকার আবদুল গফফার শেখের ছেলে রিমন শেখ (১৮) ও একই উপজেলার সারেং ডাঙ্গী এলাকার ইউনুস মিয়ার ছেলে তামিম মিয়া (১৭)। এসময় আহত হীরা (১৯) একই উপজেলার হানিফের ডাঙ্গী এলাকার লুৎফর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সদরপুরের মনিকোঠা এলাকায় দুটি মোটরসাইকেলর মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় তামিম মিয়া (১৬) ও রিমন শেখ (১৮) ও মো. হীরা (১৯) নামের তিনজন মারাত্মক আহত হয়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে হতাহতদের উদ্ধার করে রিমন ও হীরাকে সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এবং তামিমকে চরভদ্রাসন উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানকার কর্তব্যরত চিকিৎসক তামিম ও রিমনকে মৃত ঘোষণা করেন। আহত হীরা সদরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

সদরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত গোলদার বলেন, দুটি মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছেন। এ ঘটনায় সদরপুর থানায় একটি অপমৃত্যু মামলা পক্রিয়াধীন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell