মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৫৭
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

দুপুরের দিকে প্রবাসী স্বামীর সঙ্গে ফোনে কথা শেষে গৃহবধূর আত্মহত্যা!

nagarsangbad24
  • প্রকাশিত: নভেম্বর, ৮, ২০২১, ১১:৪৯ অপরাহ্ণ
  • ২৬৫ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।ময়মনসিংহের গফরগাঁওয়ে প্রবাসী স্বামীর সঙ্গে মোবাইলে কথা বলা শেষে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন রুনা বেগম (৩৫) নামের এক গৃহবধূ।

সোমবার (৮ নভেম্বর) দুপুরে উপজেলার পাগলার মুখী গ্রামের মাজার রোড এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত রুনা বেগম ওই গ্রামের সৌদিপ্রবাসী রাসেল মিয়ার স্ত্রী। তাদের সাত বছর বয়সী এক ছেলে আছে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, দুপুরের দিকে স্বামীর সঙ্গে ফোনে কথা বলছিলেন রুনা বেগম। কথা বলা শেষে বাড়ির নির্মাণাধীন ঘরে গিয়ে আড়ার সঙ্গে দড়ি দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন। পরে বাড়ির লোকজন এসে রশি কেটে তাকে মৃত অবস্থায় নিচে নামান। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।

পাগলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাশেদুজ্জামান বলেন, গৃহবধূর আত্মহত্যার কারণ এখনো জানা যায়নি। তবে স্বামী-স্ত্রীর মধ্যে কলহ ছিল বলে জানা গেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell