মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৫৭
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

দেশকে নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে,শেষ পরিণতি কী? -শামীম ওসমান

nagarsangbad24
  • প্রকাশিত: মার্চ, ৩, ২০২২, ৭:১৮ অপরাহ্ণ
  • ১৬১ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।যুব সম্প্রদায়কে রাজনৈতিকভাবে সচেতন থাকার আহ্বান জানিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান। তিনি বলেছেন, সামনে অনেক লড়াই আছে।

বৃহস্পতিবার (৩ মার্চ) দুপুরে সরকারি তোলারাম কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শামীম ওসমান বলেন, দেশের জন্য ভালো কিছু করা উচিত। না বুঝে রাজনীতি করা উচিত না। রাজনীতিতে ভণ্ডামির সংখ্যা বেশি। এদের কবলে পড়ে যেন জীবন অসুন্দর না হয় এজন্য জেনে বুঝে পদক্ষেপ নিতে হবে।

তিনি বলেন, আমি নারায়ণগঞ্জ সিটি করপোরেশনকে অনুরোধ করবো, ট্যাক্সের টাকায় সিটি করপোরেশন চলে। তোলারামের জায়গায় হাত দেবেন না। এখানে মসজিদ হবে, ১০তলা ভবন হবে। কিছু কিছু মুখোশ উন্মোচন করার দরকার আছে। যারা নারায়ণগঞ্জে নানা কথা বলেন তারা হিসেব করে কথা বইলেন। আমি যদি মুখ খুলি তাহলে লজ্জায় মুখ দেখাতে পারবেন না।

‘আমি বলবো না আপনারা ছাত্রলীগ করেন। আপনারা শুধু দেশকে ভালোবাসবেন। আমি আপনাদের মধ্যে তারুণ্য দেখি না। যখন গরিব শ্রমিকের পেটে লাথি মারা হয় তখন কোথায় থাকে ছাত্র সমাজ? আমি সাহস দেখে অবাক হই, এরশাদ সাহেব আমাদের জায়গা দখল করতে আসলো। একটা ছাত্রকেও তারা সরাতে পারেনি। উল্টো আমরা সেখানে মহিলা হোস্টেল তৈরি করেছি। আর এখন সিটি করপোরেশন এসে তোলারামের প্রস্তাবিত ভবনের জায়গায় পানির মোটর লাগাতে চায়। কী করবো বলেন? পানির মোটর করবো নাকি ১০তলা ভবন?’

নারায়ণগঞ্জের এই সংসদ সদস্য বলেন, সব ছাত্রকে এক প্লাটফর্মে থাকার আহ্বান জানাবো। ভণ্ডামি চলবে চারদিকে, আমি নিজেও করতে পারি। সেটা আপনাকে টেস্ট বা পরীক্ষা করতে হবে। রাজনীতি মানে এখন ব্যবসা হয়ে গেছে। শতকোটি টাকার বাড়ি বানায়, ইনকাম ট্যাক্সের খাতায় ১০ লাখও নেই। এনবিআর, দুদক কী করে তাও বুঝি না। এখন মুখ খুলতে চাই না। সময় হলে খুলবো।

তিনি বলেন, আমার মনে হয়, যেই পরিস্থিতিতে আমি বক্তব্য দিতে দাঁড়িয়েছি। এইরকম অবস্থা আমার জীবনে খুব কম সময়ই হয়েছে। আমি কী বলবো এবং কেন বলবো আমি নিজেই জানি না। আমি আপনাদের সঙ্গে মিথ্যা কথা বলতে পারবো না। আমি যদি মিথ্যা বলি তাহলে আমি আমার ছেলেমেয়েদের কাছে যেমন ছোট হবো বাবা হিসেবে, তেমনি আপনাদের সামনে মিথ্যা বললে আমি নিজেকে মাফ করতে পারবো না। সরি টু সে, আপনাদের সামনের ভবিষ্যৎ এত সুন্দর না। সামনে অনেক লড়াই আছে।

শামীম ওসমান আরও বলেন, দেশকে নিয়ে গভীর ষড়যন্ত্র হচ্ছে। আমি জানি না এর শেষ পরিণতি কী। আমি অবাক হই, পৃথিবীর অন্যদেশ যখন আমাদের দেশকে ছোট করে তখন আমাদের দেশের কিছু মানুষ হাততালি দেয়। আমি যেই ব্রিটিশদের গোলামি করেছি ২০০ বছর, এখনো আমরা সেই মনোভাব থেকে বের হতে পারিনি।

এসময় শামীম ওসমানের সহধর্মিনী সালমা ওসমান লিপি, সরকারি তোলারাম কলেজের অধ্যক্ষ বেলা রানী সিংহ ও সদর উপজেলা ভাইস চেয়ারম্যান নাজিম উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell