সোমবার ২৩শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:২৪
শিরোনামঃ
Logo পলাতক থাকার পর আইনশৃঙ্খলা বাহিনীর নিরবতায় অস্ত্রবাজ শাহজাহান ও তার বাহিনী প্রকাশ্যে মহড়া দেয়ায় জনমনে আতংক Logo জাতীয় মসজিদের খতিব রুহুল আমিনকে খতিবের পদ থেকে অপসারণ-ধর্ম বিষয়ক মন্ত্রণালয় নির্দেশনা জারি Logo নতুনভাবে একক কণ্ঠে গেয়ে গানটি উপহার দিলাম কণ্ঠ শিল্পী মনির খান Logo প্রতিষ্ঠান স্থাপনে জাতিসংঘের সহায়তা চান ড. মুহাম্মদ ইউনূস Logo নারায়ণগঞ্জ সদর থানায় শেখ হাসিনা ও শামীম ওসমান,আজমিরী ওসমান,অয়ন ওসমান সহ ৩৬ জনের নামে হত্যা মামলা Logo শহরের নিতাইগঞ্জের আলোচিত মা ও অন্তঃসত্ত্বা মেয়েকে হত্যায় মৃত্যুদণ্ড  Logo কিস্তির টাকা দিতে না পারায় এক অসহায় পরিবারের গরু ছিনিয়ে নেওয়ার অভিযোগ এনজিওর বিরুদ্ধে Logo চাঁদপুরে ছেলের ইটের আঘাতে মায়ের মৃত্যু,আটক ১ Logo মানুষের সংস্কার করতে না পারলে কোনো ফল হবে না-উপদেষ্টা বিধান রঞ্জন Logo অবৈধভাবে জনদুর্ভোগ সৃষ্টি করায় ৬ জন বাইক চালককে জরিমানা 

দৈনিক সচেতন ও অনলাইন শিক্ষাতথ্য পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ

nagarsangbad24
  • প্রকাশিত: সেপ্টেম্বর, ৫, ২০২২, ৯:৩৩ অপরাহ্ণ
  • ১৬০ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।। গত ৫ই সেপ্টেম্বর নারায়ণগঞ্জ জেলা থেকে প্রকাশিত দৈনিক সচেতন পত্রিকা ও সরকার অনুমোদন বিহিন অনলাইন পোর্টাল “শিক্ষাতথ্য” পত্রিকায়,প্রকাশিত (আমলাপাড়ায় পর্দাও আড়ালে রমরমা মাদক ব্যবসা) সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট, উদ্দেশ্য প্রণোদিত। প্রকাশিত সংবাদের বিরুদ্ধে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

 

আমি কাজল রায় আমলা পাড়ায় কে,বি রোডে সৎ ভাবে অনেক দিন যাবৎ সূর্য টেলিকম এন্ড কনফেশনারীতে ব্যবসা করে আসছি। আমার পরিবার ছোটবেলা থেকে সু পথে চলার নির্দেশ দিয়েছেন। আমি একজন ব্যবসায়ী। আমি সৎ পথে উপার্জন করে জীবিকা নির্বাহ করি। আমি কারো অর্থ আত্মসাৎ ও খারাপ ব্যবহার করি নাই। আমরা কোন ব্যক্তির নাম ভাঙ্গিয়ে অপকর্মে লিপ্ত নই। মাদক সেবন, মাদক সরবরাহ, ও কেনাবেচা, সহ অপরাধমূলক কোন কর্মকান্ডে আমি সম্পৃক্ত নই।

আমি কাজল রায় একজন সৎ ব্যবসায়ী, আমার বিরুদ্ধে থানায় কোন জিডি, মামলা ও অভিযোগ নেই, মাদক ব্যবসা করলে অবশ্যই থাকতো। এলাকাবাসীর সুখে-দুঃখে যত টুকু পেরেছি সবসময় পাশে থাকার চেষ্টা করি। আমি আইনের প্রতি শ্রদ্ধাশীল। আমার পরিবার আর্থিকভাবে স্বাবলম্বী। তাই আমি অর্থের জন্য লোভী নই। আমরা সমাজবিরোধী কর্মকাণ্ডের বিরুদ্ধে সোচ্চার ভুমিকা পালন করি। তাই ঈর্ষান্বিত হয়ে কুচক্রী মহল আমাদের বিরুদ্ধে মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রকাশ করে এলাকাবাসীর মাঝে বিভ্রান্তি ছড়িয়ে আমার ও আমার পরিবারকে হেয় প্রতিপন্ন করতে সুনাম ও ভাবমূর্তি ক্ষুন্ন করতে চাচ্ছে।

জাতির বিবেক সাংবাদিক মিথ্যা সংবাদ পরিবেশন করতে পারে না। তবে কোন হলুদ সাংবাদিক আমাদের বিরুদ্ধে মিথ্যা অপপ্রচারে লিপ্ত হয়েছে। সঠিক তথ্য সংগ্রহ করে বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশ করার জন্য সকল সাংবাদিক ভাইদের অনুরোধ করছি। এবং মিথ্যা সংবাদের তীব্র প্রতিবাদ জানাই। নিবেদক কাজল রায় সূর্য টেলিকম এন্ড কনফেকশনারী আমলাপাড়া, নারায়ণগঞ্জ।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell