শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ বিকাল ৩:৪৮
শিরোনামঃ
Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

নবীজির উসিলায় দোয়া করেছি বাংলাদেশের প্রত্যেকটি মানুষের জন্য-শামীম ওসমান

nagarsangbad24
  • প্রকাশিত: জুলাই, ১৫, ২০২২, ৯:৫৭ অপরাহ্ণ
  • ১৩২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।।পবিত্র হজ্জ পালন করতে সৌদি আরবে গিয়েছেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান ও তার পরিবার। স্ত্রী-পুত্র ও পুত্রবধুকে নিয়ে মক্কা নগরীতে গিয়ে পবিত্র কাবা শরিফ ঘিরে তওয়াফ করছেন তিনি। সাফা ও মারওয়া পাহাড় প্রদক্ষিণ, পবিত্র কোরআন তিলাওয়াত, দোয়া ও ইবাদাত বন্দেগিতে ব্যস্ত সময় পার করছেন জনপ্রিয় এই সংসদ সদস্য। সবাই পরম করুণাময় আল্লাহর কাছে ক্ষমা প্রার্থনা করছেন দেশের মানুষ ও নারায়ণগঞ্জবাসীর জন্য।

বৃহস্পতিবার (১৪ জুলাই) বাংলাদেশ সময় রাত সাড়ে ১১টায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাংসদ পুত্র ইমতিনান ওসমান অয়ন’র, অফিসিয়াল ভেরিফাইড একাউন্ট ‘অয়ন ওসমান’ পেইজ থেকে একটি ভিডিও বার্তা আপলোড করা হয়। দেখা যায় ভিডিও বার্তায় নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য আলহাজ্ব একেএম শামীম ওসমান নারায়ণগঞ্জসহ দেশবাসীর জন্য দোয়া প্রর্থনা করছেন।

ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আসসালামু আলাইকুম। আল্লাহ রহমানুর রহিম ও আল্লাহ গাফফারুন রহিম, রিয়াজুল জান্নাতে নবীজি রসূলে পাক (সা.) এর রওজা মোবারকে আছি। পৃথিবীর সকল মুসলমানদের জন্য দোয়া করেছি আল্লাহর কাছে। নবীজির উসিলায় দোয়া করেছি বাংলাদেশের প্রত্যেকটি মানুষের জন্য। দোয়া করেছি আমার নারায়ণগঞ্জবাসীর জন্য। আপনাদের কাছে আমার আকুল আবেদন, দোয়া করবেন যাতে আল্লাহ রাব্বুল আলামিন, আল্লাহ গাফফারুন রহিম নবী করিম (স.) এর উসিলায় আমাদের দোয়া কবুল করে নেয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell