মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৪৩
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

নারায়ণগঞ্জের আড়াইহাজার রামচন্দ্রী সরকারি বিদ্যালয়ে কেন্দ্রে ভোট স্থগিত

nagarsangbad24
  • প্রকাশিত: জানুয়ারি, ৭, ২০২৪, ৭:১৭ অপরাহ্ণ
  • ৯৩ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

নারায়ণগঞ্জের আড়াইহাজার রামচন্দ্রী সরকারি বিদ্যালয়ে কেন্দ্রে ভোট স্থগিত

নারায়ণগঞ্জের আড়াইহাজারে একটি ভোটকেন্দ্রের ভোটগ্রহণ স্থগিত করা হয়েছে। কেন্দ্রটি হচ্ছে রামচন্দ্রী সরকারী প্রাথমিক বিদ্যালয়। নৌকা ও লাঙ্গল প্রতীকের প্রার্থীর সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাতাহাতি ও ধস্তাধস্তির ঘটনা ঘটলে এ সিদ্ধান্ত নেয় দায়িত্ত্বরত কর্মকর্তারা। জানা গেছে, ওই ভোটকেন্দ্রে নৌকা ও লাঙ্গল প্রতীকের প্রার্থীর সমর্থকদের মধ্যে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে হাতাহাতি ও ধস্তাধস্তির ঘটনা ঘটে।

 

ভোটের দিন সকাল ১০টায় ভোটকেন্দ্রের বাইরে এ ঘটনা ঘটে পরিস্থিতি নিয়ন্ত্রণে পুলিশ গিয়ে দু’পক্ষকেই ধাওয়া দেয়। পরে দু’পক্ষের সমর্থকরাই দেশীয় অস্ত্র নিয়ে মহড়া দেয়ার চেষ্টা করলে পুলিশ ফাঁকা গুলি ও রাবার বুলেট ছুড়ে। এতে উভয় পক্ষ ছত্রভঙ্গ হয়ে যায়। বর্তমানে ওই ভোটগ্রহন স্থগিত রয়েছে। আড়াইহাজার থানার ওসি আহসান জানান, ভোটকেন্দ্রের আশেপাশে অপ্রীতিকর অবস্থা তৈরি হওয়ায় এ কেন্দ্রে ভোটগ্রহণ স্থগিত ঘোষণা করা হয়েছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell