মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:২৬
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

নারায়ণগঞ্জের সোনারগাঁয় আনন্দবাজার হাটে ৫৬ কোটির টাকার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করে নৌ পুলিশ -আগুনে পুড়ে ধ্বংস

nagarsangbad24
  • প্রকাশিত: ফেব্রুয়ারি, ২৯, ২০২৪, ৮:০৯ অপরাহ্ণ
  • ৮৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

নারায়ণগঞ্জের সোনারগাঁয় আনন্দবাজার হাটে ৫৬ কোটির টাকার নিষিদ্ধ কারেন্ট জাল জব্দ করে নৌ পুলিশ -আগুনে পুড়ে ধ্বংস।

নারায়ণগঞ্জ প্রতিনিধি।। বুধবার (২৮ ফেব্রুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের আনন্দবাজার হাটে অভিযান চালিয়ে ৫৬১ বস্তা অবৈধ এ কারেন্ট জাল জব্দ করা হয়। তবে পুলিশের উপস্থিতি টের পেয়ে ব্যবসায়ীরা পালিয়ে যাওয়ায় এসময় কাউকে গ্রেফতার করা সম্ভব হয়নি বলে জানা গেছে। নারায়ণগঞ্জ জেলা নৌ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার নূরুল আমিনের নেতৃত্বে সোনারগাঁ উপজেলা সহকারী কমিশনার (ভূমি), বৈদ্যোরবাজার নৌ-ফাঁড়ি পুলিশের ইনচার্জ মো. জাকির হোসেন, সোনারগাঁ থানার সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার, উপজেলা মৎস্য কর্মকর্তা কামরুন্নাহারসহ ৩২ সদস্যের একটি টিম এ অভিযান পরিচালনা করেন।

 

এ বিষয়ে নূরুল আমিন, নগর সংবাদ কে জানান, সোনারগাঁয়ে আনন্দবাজার হাটে অবৈধভাবে কারেন্ট জাল বিক্রি হয় এমন অভিযোগে বুধবার সকালে আনন্দবাজার হাটে অভিযান চালানো হয়। এসময় হাটে ১৬টি দোকান ও চারটি গোডাউনের তালা ভেঙ্গে ৫০০ বস্তা (৩ হাজার পিস) চায়না দুয়ারি কারেন্ট জাল ও ৬১ বস্তা কারেন্ট জাল উদ্ধার করা হয়। উদ্ধার হওয়া কারেন্ট জালের মুল্য ৫০০ বস্তা চায়না দুয়ারি ৭৫ লাখ টাকা ও ৬১ বস্তা কারেন্ট জালের মূল্য প্রায় ৫৪ কোটি ৯০ লাখ টাকা। পরে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে সোনারগাঁ ফায়ার সার্ভিসের সহায়তায় উদ্ধার হওয়া ৫৬১ বস্তা কারেন্ট জাল আগুনে পুড়ে ধ্বংস করা হয়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell