মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৩৭
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

নারায়ণগঞ্জের হরতাল চলাকালে মিশনপাড়া থেকে বিএনপির মিছিল বের হয়ে ২টি বাস ভাংচুর ও অগ্নিসংযোগ করেন

nagarsangbad24
  • প্রকাশিত: অক্টোবর, ৩০, ২০২৩, ২:২৫ পূর্বাহ্ণ
  • ৯৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নারায়ণগঞ্জের হরতাল চলাকালে মিশনপাড়া থেকে বিএনপির মিছিল বের হয়ে ২টি বাস ভাংচুর ও অগ্নিসংযোগ করেন

রোববার (২৯ অক্টোবর) পৌনে ১১টার দিকে শহরের চাষাঢ়া রামকৃষ্ণ মিশনের সামনে ও ডনচেম্বারের সামনে এ ঘটনা ঘটে।

এ সময় একটি বাসে আগুন ধরিয়ে দিলে বাসের ৬টি সিট পুড়ে যায়। তবে রক্ষা অপর একটি বাসপ্রত্যক্ষদর্শীরা জানায়, পৌনে ১১টার দিকে রামকৃষ্ণ মিশনের পাশের গলি থেকে হরতালের সমর্থনে মহানগর বিএনপির একটি মিছিল বের হয়।

মিছিল থেকে উৎসব পরিবহনের একটি বাস (ঢাকা মেট্রো ব ১০-৬৬০৭) থামিয়ে যাত্রী নামিয়ে ভাংচুর করা হয় এবং চলতে নিষেধ করা হয়। এ সময় বাসের চালক তর্ক করলে বাসে অগ্নিসংযোগ করে বিএনপি কর্মীরা। এতে বাসের ৬টি সিট আগুনে ভস্মীভূত হয়।

অপর দিকে ডনচেম্বারের সামনে বন্ধু পরিবহনের একটি বাসের গ্লাস ভাংচুর করে তাতে আগুন ধরানোর চেষ্টা করা হয়। আগুন ধরানোর উপকরণ বাসের ভেতর রেখে ম্যাচ বা ম্যাচলাইট আনতে গেলে দ্রুত চালক বাস নিয়ে চাষাড়ার দিকে চলে যায়।

Open photo

নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব এড, আবু আল ইউসুফ খান টিপু জানান, আমাদের শান্তিপূর্ণ মিছিল শেষে আমরা চলে আসার পর অজ্ঞাতরা একটি বাসে আগুন দেয়।

বাসের চালক নিয়াজুল জানান, আমি বাস চালিয়ে আসার সময়ে যাত্রীরা হরতালের মিছিল দেখে নেমে যেতে যেতেই আমার বাসে ইটপাটকেল নিক্ষেপ শুরু করে হরতালকারীরা। এ সময় বাসে আগুন ধরিয়ে দিলে ছয়টি সিট পুড়ে যায়। এ সময় স্থানীয়রা আগুন নেভায়।

সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনিচুর রহমান জানান, সকাল থেকে বিভিন্ন স্থানে তারা (বিএনপির নেতাকর্মীরা) নাশকতার চেষ্টা করছে। এখন বাসে আগুন দিয়েছে। আমরা দ্রুত সেখানে যেতে যেতে আমাদের দেখে দৌড়ে বিএনপির নেতাকর্মীরা পালিয়ে যায়। স্থানীয়রা বাসের আগুন নিয়ন্ত্রণে এনেছে।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell