শনিবার ২১শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ১০:২৯
শিরোনামঃ
Logo সাভার আশুলিয়ায় ফ্ল্যাট থেকে স্বামী-স্ত্রীসহ ৩ জনের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। Logo নীলফামারী ডোমার ইউনিয়ন বিএনপির সমাবেশ অনুষ্ঠিত। Logo (ঢাবি)তে তোফাজ্জল হত্যা-৬ শিক্ষার্থী স্বীকার জবানবন্দি,জেল হাজতে প্রেরন। Logo উপজেলার পর জেলা পর্যায়েও  শ্রেষ্ঠ হলেন গুণী শিক্ষক আমিনুল ইসলাম Logo সোনারগাঁয়ে ২৯৫ বোতল ফেনসিডিলসহ দুই মাদক কারবারিকে আটক Logo সুবর্ণখুলী সাবুদের হাট বলাকা স্পোর্টিং ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্ট ফাইনাল খেলা অনুষ্ঠিত Logo আসছে নাটক ‘মতিনের ফেসবুক প্রেম’ Logo দলীয় শৃঙ্খলা ভঙ্গ মুন্সিগঞ্জে দুই নেতাকে বহিষ্কার করেছে জেলা বিএনপি। Logo গণঅভ্যুত্থানে নিহতের পরিবার ‌ও আহতদের দীর্ঘমেয়াদে পুনর্বাসন করা হবে-উপদেষ্টা মো. নাহিদ ইসলাম। Logo (জাবি) শাখা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক শামীম মোল্লা হত্যায় ৮ শিক্ষার্থী সাময়িক বহিষ্কার

নারায়ণগঞ্জে জাগরণ সংস্থার উদ্যোগে অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২৬, ২০২৩, ১:২৭ পূর্বাহ্ণ
  • ১৩২ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

জাগরণ সংস্থার উদ্যোগে অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত

নিজস্ব প্রতিনিধি- সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন জাগরণ সংস্থার উদ্যোগে অভিষেক ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ২৫ আগষ্ট শুক্রবার বিকেল ৫ টায় নারায়ণগঞ্জ শহরের জিমখানা আলাউদ্দিন খাঁন স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়। সংগঠনের সভাপতি মনোয়ারা বেগম আলোর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন এর প্যানেল মেয়র ১ ও ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল করিম বাবু। প্রধান অতিথির বক্তব্যে আব্দুল করিম বাবু বলেন, আমরা সবাই সমাজের কাছে দায়বদ্ধ। এ দায়বদ্ধতার চিন্তা থেকেই সমাজের সাধারণ মানুষের কল্যাণে কাজ করে থাকি।
Open photo
এবং দেশের উন্নয়ন মূলক কাজে স্বেচ্ছায় অংশ গ্রহণ করে সরকারের কর্মসূচীর সহায়ক ভূমিকা পালন করি । আমি যতটুকু যানি জাগরণ সংস্থা সমাজের অবহেলিত দরিদ্র শিশু ও নারীদের আত্মনির্ভরশীল করতে বিভিন্ন ধরনের কাজ করে চলছে। তাদের এ মহতি কাজকে সাধুবাদ জানাই। আমি এ সংগঠনের সার্বিক সহযোগিতায় পাশে থাকবো এবং সফলতা কামনা করছি। এ সময় উপস্হিত ছিলেন সংগঠনের সহ সভাপতি – গাজী নুরুল ইসলাম বাবুল,সিনিয়র সহ সভাপতি – আলী আফজাল জনি, সাধারণ সম্পাদক- মোঃহোসাইন হ্যাপী,সহ সাধারণ সম্পাদক – ফরিদা আলম,স্মৃতি আহম্মেদ, সাংগঠনিক সম্পাদক- মাসুদ রানা, সহ সাংগঠনিক সম্পাদক- হারুন অর রশিদ ও তাবাসসুম আক্তার ঝুমি,দপ্তর সম্পাদক- ইরফান উদ্দিন ইপু,সহ দপ্তর সম্পাদক – হাজেরা বেগম,অর্থ সম্পাদক – আতিক রশিদ, সহ অর্থ সম্পাদক – জুনায়েত আহমেদ উপল,প্রচার ও প্রকাশনা সম্পাদক- ফারজানা হোসাইন মৌ,সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক – ইমাম হোসাইন রবিন,সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক – আছমা আক্তার লিপি,সহ সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক- স্মৃতি আক্তার, শিক্ষা বিষয়ক সম্পাদক- আলী আকবর ওমি,সাংস্কৃতি বিষয়ক সম্পাদক – রাশিদা বেগম,সহ সাংস্কৃতি বিষয়ক সম্পাদক- মোঃ হোসাইন, আইন বিষয়ক সম্পাদক- এড. শারমিন আক্তার রেখা,তথ্য ও গবেষণা সম্পাদক – মিয়াদুল বাসার,দূর্যোগ ও ত্রাণ বিষয়ক সম্পাদক- এম এ রহিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক – নিরব আহমেদ,সাহিত্য ও গ্রন্হাগার বিষয়ক সম্পাদক – আলমগীর খোকন,ধর্ম বিষয়ক সম্পাদক – মাহফুজুল ইসলাম মুন্না,ক্রীড়া সম্পাদক – মোঃ জাহাঙ্গীর হোসেন, আন্তর্জাতিক ও প্রবাসী কল্যাণ বিষযক সম্পাদক – আবু আসলাম,মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক- মুমিদা সুলতানা জলি,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক- আনোয়ার হোসেন, কৃষি বিষয়ক সম্পাদক- মোঃ শাহ আলম। সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফয়েজ আহমেদ, নিজাম উদ্দিন বিপ্লব, আনাম এনামূল, সহ প্রমূখ।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell