মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ২:০৫
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেলকে বরিশাল বদলি

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ২৭, ২০২৪, ৯:৫৬ অপরাহ্ণ
  • ৩৪ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেলকে বরিশাল বদলি

সরকার পতনের পর অন্তর্বর্তীকালীন সরকারের নির্দেশে বিভিন্ন দফতরে দফায় দফায় বদলি ও রদবদল চলছে। তারই ধারাবাহিকতায় নারায়ণগঞ্জ জেলার পুলিশ সুপার (এসপি) গোলাম মোস্তফা রাসেলকে বদলি করা হয়েছে। এরপর নতুন করে এই কর্মকর্তাকে বরিশাল রেঞ্জের ডিআইজি কার্যরয়ে সংযুক্ত করা হয়েছে।

 

মঙ্গলবার (২৭ আগস্ট) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগ পুলিশ-১ শাখা থেকে জারি করা প্রজ্ঞাপনে এ বদলি করা হয়। রাষ্ট্রপতির আদেশক্রমে প্রজ্ঞাপনে সই করেন উপ-সচিব মো. মাহাবুর রহমান শেখ।

এর আগে, ২০২২ সালের ৩ আগস্ট রাষ্ট্রপতির আদেশক্রমে তাকে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার হিসেবে নিয়োগ পায় গোলাম মোস্তফা রাসেল। তিনি ২৪ তম বিসিএস পরীক্ষায় উওীর্ন হয়। তিনি তার কার্যক্ষেএে কর্মক্ষমতার বলে একাধিক বার পিপিএম পদক লাভ করেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell