বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১০:৪৫
শিরোনামঃ
Logo নায়ক সালমান শাহ’র ৫৩’তম জন্মদিন আজ Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার

নারায়ণগঞ্জ ৪ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী- সেলিম আহমেদ ফতুল্লা নেতাকর্মী নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন

nagarsangbad24
  • প্রকাশিত: ডিসেম্বর, ২০, ২০২৩, ২:০১ পূর্বাহ্ণ
  • ৯৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

নারায়ণগঞ্জ ৪ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী- সেলিম আহমেদ ফতুল্লা নেতাকর্মী নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন

 

নারায়ণগঞ্জ প্রতিনিধি: আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নারায়ণগঞ্জ ৪ আসনে সংসদ সদস্য পদপ্রার্থী- সেলিম আহমেদ তার নিজ এলাকা ফতুল্লা স্টেডিয়াম সংলগ্ন রামারবাগ থেকে কিছু সংখ্যক নেতাকর্মী নিয়ে নির্বাচনী প্রচারণা শুরু করেন ধীরে ধীরে এলাকার মুরুব্বি সহ সকল শ্রেণী পেশার মানুষ যোগদান মুহূর্তের মধ্যেই গণ মিছিলে রূপ নেয়। ১৯ ডিসেম্বর বাদ মাগরিব ফতুল্লা স্টেডিয়াম এলাকা রামারবাগ থেকে সকল শ্রেণী পেশার মানুষ এ মিছিলে অংশগ্রহণ করেন।

Open photo

নারায়ণগঞ্জ-৪ আসনে সাবেক প্রভাবশালী এমপি একে এম শামীম ওসমান এর প্রতিদ্বন্দ্বী প্রার্থী হলেন লিবারেল ইসলামিক জোটের সদস্য ও বাংলাদেশ জলদল (বিজেডি)’র মহাসচিব- সেলিম আহমেদ নারায়ণগঞ্জ ৪ আসনে ভোটযুদ্ধে লড়াই করবেন বলে জানিয়েছেন এলাকাবাসী। গত ১৮ ডিসেম্বর ২০২৩ ইং সোমবার লিবারেল ইসলামিক জোট মনোনীত বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি)’র একতারা প্রতীক বরাদ্দ দেন রিটার্নিং অফিসার, জেলা প্রশাসক (ডিসি) মোহাম্মদ মাহমুদুল হক । খোঁজ নিয়ে জানা যায়- দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশগ্রহণকারী সেলিম আহমেদ। তিনি বাংলাদেশ জনদল বিজেডি’র মহাসচিব ও লিবারেল ইসলামিক জোটের সদস্য- জোট মনোনীত বাংলাদেশ সুপ্রিম পার্টি (বিএসপি)’র একতারা প্রতীক নিয়ে লড়ছেন নারায়ণগঞ্জ ৪ আসনে। তিনি নারায়ণগঞ্জবাসীর ভোট- দোয়া-সমর্থন ও সহযোগিতা কামনা করেছেন। সেলিম আহমেদ নারায়ণগঞ্জ ৪ আসনের ও জনগণ ভোটারদের উদ্দেশ্যে বলেন মে, আমি গণতন্ত্র রক্ষা ও সাধারণ জনগণের ভোটের অধিকার ফিরিয়ে দিতেই নির্বাচনে অংশগ্রহণ করছি, নির্বাচন কমিশন যে ওয়াদা জাতির কাছে দিয়েছেন তিনি তা যথাযথভাবে পালন করতে পারেন মানুষ নির্বিঘ্নে ভোট দিতে পারবেন । আমি মনে করছি নারায়ণগঞ্জ ৪ আসনে এখনো নির্বাচনের পরিবেশ ভালো আছে গত দুই দিনের প্রচার-প্রচারণায় এখনো কোন রকম বাধার সম্মুখীন হইনি। ভোটের প্রতি মানুষ নিরুউৎসাহিত হয়ে আছে, আমরা সাধারণ জনগণকে আশ্বস্ত করার চেষ্টা করছি মানুষের ভোট দেয়ার প্রতি আগ্রহ বাড়াতে চেষ্টা করছি, সেই সাথে সাধারণ মানুষ তাদের সমস্যাগুলোও তুলে ধরছেন সম্ভাব্য সাংসদ সদস্যের প্রতি। আমি মনে করি নির্বাচনের সুষ্ঠু পরিবেশ থাকলে মানুষ নির্বিঘ্নে ভোট দিতে ভোট কেন্দ্রে আসবেন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell