বৃহস্পতিবার ১৯শে সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ সকাল ৮:০০
শিরোনামঃ
Logo অপু বিশ্বাসের মায়ের মৃত্যুবার্ষিকী,তোমার স্মৃতি আমাকে সাহস দেয় Logo বিচ্ছেদের এক বছর পূর্ণ,দিনটি অন্যরকম উদযাপন করলেন পরী Logo উজিরপুরে গাছ কাটতে গিয়ে গাছ ব্যবসায়ীর মৃত্যু Logo বয়সসীমা পরিবর্তন করে ৩৫ বছরের কম নির্ধারণ করলে আন্দোলন চালিয়ে যাবেন Logo আড়াইহাজারে থানা থেকে লুট হওয়া অস্ত্র ও গুলি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার Logo ত্বকী হত্যা মামলায় আসামি কাজল আদালতে জবানবন্দি Logo কিশোরগঞ্জে অধ্যক্ষের বিরুদ্ধে অর্থ আত্মসাৎ ও নিয়োগে অনিয়মের অভিযোগ Logo সিদ্ধিরগঞ্জের আইলপাড়ায় কিশোর গ্যাংয়ের লিডার রাজু ও তার সহযোগীদের অত্যাচারে অতিষ্ঠ এলাকাবাসী Logo মাদকের বিরুদ্ধে আমাদের অবস্থান হবে জিরো টলারেন্স-ফেনীতে জেলার নবাগত পুলিশ সুপার Logo আড়াইহাজারে পরিত্যক্ত অবস্থায় ২১ রাউন্ড রিভলবারের গুলি উদ্ধার  

নারায়ণগঞ্জে করোনায় মৃত্যু নেই,আক্রান্ত ৩৪৭ জন।

nagarsangbad24
  • প্রকাশিত: আগস্ট, ১১, ২০২১, ৬:২৫ অপরাহ্ণ
  • ৩২৯ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

নগর সংবাদ।। করোনাভাইরানের সংক্রমন সনাক্তে গত ২৪ ঘন্টায় নারায়ণগঞ্জে ১ হাজার ১৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। এতে ৩৪৭ জন আক্রান্ত হয়েছে। এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাড়ালো ২২ হাজার ২১৮ জন।  তবে নতুন করে কোন মৃত্যু নেই। মৃত্যুর সংখ্যা ২৮৩ জনেই আছে।  এ পর্যন্ত সুস্থ্য হয়েছেন ১৮ হাজার ৩৮৯ জন।  এ পর্যন্ত নমুনা সংগ্রহ হয়েছে ১ লাখ ৪৫ হাজার ৮৪৩ জনের।

বুধবার (১১ আগস্ট) সকালে জেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

জেলা স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, এ পর্যন্ত নারায়ণগঞ্জ সিটি করপোরেশন এলাকায় মারা গেছেন ১৩৪ জন ও আক্রান্ত হয়েছেন ৭ হাজার ৯৪৮ জন, সদরে মারা গেছেন ৫০ জন ও আক্রান্ত হয়েছে ৪ হাজার ৬০৭ জন, বন্দরে মারা গেছেন ২৩ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৭৭ জন, রূপগঞ্জে মারা গেছেন ১৫ জন ও আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৭৭৭ জন, সোনারগাঁয়ে মারা গেছেন ৫৭ জন ও আক্রান্ত হয়েছেন ২ হাজার ৩০৩ জন এবং আড়াইহাজারে মারা গেছেন ৪ জন ও আক্রান্ত হয়েছেন ১ হাজার ৫০৬ জন।

উল্লেখ্য নারায়ণগঞ্জে গত বছরের ৮ মার্চ প্রথম করোনা রোগী শনাক্ত হয়। ৩০ মার্চ প্রথম নারায়ণগঞ্জের বন্দরের রসুলবাগে করোনার উপসর্গ নিয়ে পুতুল নামে এক নারী মারা যায়।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell