মঙ্গলবার ১৭ই সেপ্টেম্বর, ২০২৪ খ্রিস্টাব্দ রাত ১:৫০
শিরোনামঃ
Logo মাজারে হামলার প্রতিবাদে গ্রেপ্তারের দাবি মাইজভান্ডার দরবার শরীফ Logo ঢাকার যানজট নিরসনে সমাধান খোঁজার আহ্বান প্রধান উপদেষ্টার  Logo পুকুরে গোসল করতে নেমে পানিতে ডুবে মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু Logo নারায়ণগঞ্জের বন্দরে সজিব কিশোর হত্যা মামলায় দুজনের যাবজ্জীবন কারাদণ্ড Logo ভারতে,ধর্ষণমুক্ত সমাজ গড়তে, তিলোত্তমার বিচারের দাবিতে, বিভিন্ন স্কুল কলেজের প্রাক্তনীদের ডাকে মহা মিছিল। Logo ইউনিয়ন বিএনপির সভাপতি কর্তৃক হামলার শিকার হয়ে আতঙ্কে সাবেক ইউপি চেয়ারম্যানের মৃত্যু Logo বেসামরিক বিমান চলাচল ও পর্যটন মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট মাহবুব আলীকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) Logo সংস্কৃতিবিষয়ক মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী আসাদুজ্জামান নূরকে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ গ্রেফতার করে Logo ঠাকুরগাঁ পীরগঞ্জে নেশাগ্রস্ত বন্ধুর হাতে বন্ধু রাসেল খুন-হত্যাকারী থানায় আত্মসমর্পণ Logo দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং সন্তানকে দেখতে গেলেন শাহরুখ খান

নিজ ঘরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

nagarsangbad24
  • প্রকাশিত: অক্টোবর, ১৫, ২০২৩, ৯:৪৬ অপরাহ্ণ
  • ৯৭ ০৯ বার দেখা হয়েছে

       
 
  

 

 

 

নিজ ঘরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় কলেজছাত্রীর মরদেহ উদ্ধার

ফরিদপুরের বোয়ালমারী পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের দক্ষিণ কামার গ্রামের ঋষিপাড়া এলাকায় নিজ ঘরে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় খাদিজা আক্তার মিম (১৯) নামে এক কলেজছাত্রীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১৫ অক্টোবর) দুপুরের দিকে বোয়ালমারী থানার উপ-পরিদর্শক (এসআই) উত্তম কুমার সেন বিষয়টি নিশ্চিত করেন।

এর আগে, শনিবার (১৪ অক্টোবর) সন্ধ্যায় ওই ছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

খাদিজা একই এলাকার জাহাঙ্গীর আলমের মেয়ে ও ফরিদপুরের সরকারি রাজেন্দ্র কলেজের বিএ (অনার্স) প্রথম বর্ষের শিক্ষার্থী। এ ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করেছেন।

এলাকা সূত্রে জানা গেছে, শনিবার বিকেলে মিমের সঙ্গে তার মায়ের সামান্য বিষয় নিয়ে ঝগড়া হয়। এরই জের ধরে মিম নিজ ঘরে দরজা-জানালা বন্ধ করে শুয়ে পড়েন। সন্ধ্যা পর্যন্ত তার কোনো সাড়াশব্দ না পাওয়ায় দরজা ভেঙে ঘরে প্রবেশ করলে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় খাদিজাকে পাওয়া যায়।

বোয়ালমারী থানার ওসি মুহাম্মদ আব্দুল ওহাব জানান, আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এ বিভাগের আরও খবর...

পুরাতন খবর

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  

Archive Calendar

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০  
© ২০২১ সর্বস্বত্ব সংরক্ষিত | নগর সংবাদ
Design & Developed BY:
ThemesCell